স্বতন্ত্র পরিচালক হিসেবে রবিতে যোগ দিলেন কামরান বকর
Back to Top

ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮

স্বতন্ত্র পরিচালক হিসেবে রবিতে যোগ দিলেন কামরান বকর

পরিবর্তন প্রতিবেদক ৪:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৮, ২০২১

স্বতন্ত্র পরিচালক হিসেবে রবিতে যোগ দিলেন কামরান বকর
পুঁজিবাজারের তালিকাভুক্ত টেলিকমিউনিকেশন খাতের রবি আজিয়াটা লিমিটেডের পরিচালনা পর্ষদে ইন্ডিপেন্ডেন্ট নন-এক্সিকিউটিভ ডিরেক্টর (স্বতন্ত্র পরিচালক) হিসেবে যোগ দিলেন দেশের বিশিষ্ট কর্পোরেট ব্যক্তিত্ব কামরান বকর।

পরিচালনা পর্ষদে থায়াপারাণ সাঙ্গারাপিল্লাইয়ের স্থলাভিষিক্ত হলেন তিনি। বোর্ড রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করবেন কামরান।

কামরানকে স্বাগত জানিয়ে রবি’র পরিচালনা পরিষদের চেয়ারম্যান দাতো ইজ্জাদ্দিন ইদ্রিস বলেন,“ কামরানের দীর্ঘ কর্পোরেট অভিজ্ঞতা বিশেষ করে দ্রুত বর্ধনশীল ভোগ্য পণ্যের (এফএমসিজি) ব্যবসায় তার অভিজ্ঞতা এবং তার নিজস্ব দৃষ্টিভঙ্গি রবির পরিচালনা পর্ষদে এক নতুন মাত্রা যোগ করবে। এতে টেলিযোগাযোগ শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হিসেবে আমাদের অগ্রযাত্রা আরো সুগম হবে। নতুন ভূমিকায় আমরা তাকে স্বাগত জানাই। তার সুদৃঢ় ও দক্ষ নেতৃত্বে রবি ডিজিটাল ভবিষ্যত বিনির্মাণে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করতে পারবে বলে আমরা আশাবাদী। পাশাপাশি আজিয়াটার ‘এডভান্সিং এশিয়া’র লক্ষ্যেও এগিয়ে যাব আমরা।”

২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন কামরান। ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত ইউনিলিভার নেপালের ম্যানেজিং ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। সর্বশেষ ২০১৮ থেকে ২০২০ সালের মাঝামাঝি পর্যন্ত ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের নন-এক্সিকিউটিভ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন এই কর্পোরেট ব্যক্তিত্ব।

জেডএস

 

আরও পড়ুন

আরও