মুক্তি পেলো তানিশার মিউজিক ভিডিও ‘মায়া লাগাইছে’
Back to Top

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

মুক্তি পেলো তানিশার মিউজিক ভিডিও ‘মায়া লাগাইছে’

পরিবর্তন ডেস্ক ৩:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২০

মুক্তি পেলো তানিশার মিউজিক ভিডিও ‘মায়া লাগাইছে’
এ প্রজন্মের কন্ঠশিল্পী তানিশা মির্জা, বৃহস্পতিবার তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘মায়া লাগাইছে’ গানটির মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।

মূলত একটি কভার গান গেয়েছেন কন্ঠশিল্পী তানিশা মির্জা। বাউল সম্রাট শাহ আব্দুল করিমের জনপ্রিয় গান ‘মায়া লাগাইছে’। শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী শাহ আব্দুল করিমের স্মরণে গানটি গেয়েছেন তানিশা।

‘মায়া লাগাইছে’ গানটির কথা ও সুর শাহ আব্দুল করিমের। গানটিতে নতুন করে সংগীত আয়োজন করেছেন মোহাম্মদ পিয়াস। ভিডিও চিত্র নির্মান করেছেন রাহাত বাপ্পি।

ছোটবেলা থেকেই গানের প্রতি ঝোক ছিলো তানিশার। পরিবারের একমাত্র সন্তান তিনি। তার বাবা আব্দুল জলিল গান-বাজনা পছন্দ না করলেও, মা শাহিদা মির্জার অনুপ্রেরণায় গান গাওয়া শুরু করেন। আর সেখান থেকেই আজকের তানিশা মির্জা।

ফোঁক গান সবারই ভালো লাগে। তার ব্যতিক্রম নয় তানিশাও। তাই তারও আলাদা একটা মায়া কাজ করে ফোঁক গানের প্রতি। আর তাই ফোঁকের প্রতি ভালোবাসা থেকেই তিনি শাহ আব্দুল করিমের গানই বেশি পছন্দ করেন।

তানিশা বলেন, গানকে ভালোবাসি বলেই দর্শক শ্রোতাদের কে ভালো গান উপহার দিতে চাই। সে জন্য তিনি সবসময় চেষ্টা করে যাচ্ছেন।

দিনাজপুরের মেয়ে তানিশা। তিনি ভালো পিয়ানো বাজাতে পারেন। তিনি বলেন এখন আমার নেশা শুধুই মিউজিক, তথা ভালো ভালো গান গাওয়া এবং শ্রোতাদের মাঝে নিজেকে নিয়ে যাওয়া।

সামনে কন্ঠশিল্পী তানিশা মির্জার মৌলিক গান ‘কলিজারে কলিজা’ আসছে।

‘মায়া লাগাইছে’ গানটি তানিশার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘টিএস মিউজিক স্টেশন’ এ মুক্তি পেয়েছে।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও