দেশের সব অর্জনের সাথে আ’লীগ: তথ্যমন্ত্রী
Back to Top

ঢাকা, রবিবার, ৯ মে ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮



দেশের সব অর্জনের সাথে আ’লীগ: তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি ৮:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

দেশের সব অর্জনের সাথে আ’লীগ: তথ্যমন্ত্রী
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের যত অর্জন সবকিছুর সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম। দলটি শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয়; এ দলের নেতৃত্বেই দেশের সকল অর্জন হয়েছে।

রোববার নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে এগিয়ে গেছে বাংলাদেশ। উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতিমধ্যেই স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনার ফলে বাংলাদেশে করোনা পরিস্থিতি অনেক সহনীয় পর্যায়ে। পৃথিবীর অনেক উন্নত দেশে বিপুল সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত এবং মৃত্যুর ঘটনা ঘটলেও বাংলাদেশে তেমন পরিস্থিতি সৃষ্টি হয়নি।

সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য দেন- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, ডা: রোকেয়া সুলতানা, সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সাবেক এমপি আব্দুল মালেক প্রমুখ।

সম্মেলন শেষে নৃপেন্দ্র নাথ দত্ত দুলালকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

এসবি

 

আরও পড়ুন

আরও