মেষের ক্ষমতা বৃদ্ধি, কন্যার আর্থিক ঝুঁকির আশঙ্কা
Back to Top

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

মেষের ক্ষমতা বৃদ্ধি, কন্যার আর্থিক ঝুঁকির আশঙ্কা

পরিবর্তন ডেস্ক ১২:০৬ পূর্বাহ্ণ, অক্টোবর ০৬, ২০২০

মেষের ক্ষমতা বৃদ্ধি, কন্যার আর্থিক ঝুঁকির আশঙ্কা
মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে উঠতে চেষ্টা করুন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। সামাজিক ও রাজনৈতিক কাজে নতুন করে মূল্যায়িত হতে পারবেন। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে নতুন কোনো সিদ্ধান্ত গ্রহনের প্রয়োজন দেখা দেবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) সারা দিনে ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তানী বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। ট্রন্সপোর্ট ব্যবসায়ীদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রবাসীদের কর্মস্থলে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আজ আপনার দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের চেষ্টা সফল হবে। ঠিকাদারী কাজে নতুন কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক কাজে বন্ধুর সাহায্য বকেয়া বিল আদায়ে সফল করবে। চাকরিজীবীরা বাড়তি আয়ের সুযোগ পাবেন। বড় ভাই বোনের কাছ থেকে কিছু টাকা ধার করতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কর্মস্থলে সকল ঝামেলা কাটিয়ে ওঠার। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কমতে শুরু করবে। আয় রোজগারের ক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সহায়তার আশা রয়েছে। বেকারদের চাকরি সংক্রান্ত সাক্ষাৎকার সফল হবে। প্রভাবশালী ব্যাক্তির তদবিরের দ্বারা উপকৃত হতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) বিদেশ ভাগ্য বলবান। উচ্চ শিক্ষার জন্য বা জীবীকার জন্য বিদেশ যাত্রায় আত্মীয় স্বজনের সহায়তা পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের ক্ষেত্রে আগ্রহ বৃদ্ধি পাবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য অর্থ লাভ। আমদানী রপ্তাণী বাণিজ্যে বিনিয়োগের সুযোগ আসবে। শিক্ষকের দোয়া ও আশীর্বাদ লাভ।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আর্থিক ঝুঁকি বৃদ্ধি পাবে। পাওনাদারের আইনগত জটিলতার কারনে পুলিশী হয়রানির আশঙ্কা প্রবল। বন্ধু বা আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর সংবাদ আপনাকে কষ্ট দেবে। রাস্তাঘাটে সাবধানে ও নিরাপদে চলাফেরা করুন। শেয়ার বিনিয়োগের ক্ষেত্রে নিজের সিদ্ধান্তকে প্রাধাণ্য দিতে হবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর পূর্ণ সহায়তা আপনাকে দুঃশ্চিন্তা মুক্ত করবে। অংশিদারী কাজে কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে পারবেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে। কর্মক্ষেত্রে অনাকাঙ্খীত দলাদলির শিকার হতে পারেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের আচরণে নিজেকে সংযত রাখতে হবে। কর্মস্থলে গোপন ও প্রকাশ্য শত্রুতার শিকার হবেন। প্রয়োজনিয় কাগজ পত্র সাবধানে রাখুন। কারো উপর অতিরিক্ত বিশ্বাসের কারণে প্রতারিত হতে পারেন। রাতে দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি। জীবন সাথীর সাহায্য লাভ।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সৃজনশীল কাজ কর্মে আজ কিছু বাড়তি আয় রোজগারের সুযোগ রয়েছে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের চুক্তি হওয়ার সম্ভাবনা প্রবল। সন্তানের সাথে চলতে থাকা দূরত্ব কমে আসবে। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির কারনে দেখা দেবে ভুল বোঝাবুঝি। বিদ্যার্থীদের পড়াশোনায় আরো বেশি মনযোগী হতে হবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সাংসারিক ক্ষেত্রে আশানুরুপ উন্নতি হবে। পিতা মাতা ও ভাই বোনের পূর্ণ সাহায্য পাওয়ার সম্ভাবনা। গৃহ, ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো কোন সংবাদ আশা করা যায়। আত্মীয়দের কারো কষ্টের সময় তার পাশে দাঁড়াতে হবে। যানবাহন বিক্রয় থেকে কিছু আয় রোজগারের আশা আছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বৈদেশিক কাজ কর্ম সফল হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা লাভদায়ক চুক্তি করতে পারবেন। ছোট ভাই বোনের সাহায্য পাওয়া যাবে। অনলাইন কেনাকাটায় আশানুরুপ লাভের সুযোগ আসবে। নিজেস্ব সাইট উদ্ধোধনের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আয় রোজগার বৃদ্ধির। বকেয়া বিল আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সহায়তা লাভের সম্ভাবনা। খুচরা পাইকারী বিক্রেতাদের লাভের সম্ভাবনা প্রবল। অনলাইনে খাদ্য ও পোশাক ব্যবসায়ীদের আশানুরুপ অর্ডার লাভের সুযোগ রয়েছে। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

ইসি/

 

আরও পড়ুন

আরও