পার্ণোর সঙ্গে হাত মেলালেন দেব
Back to Top

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

পার্ণোর সঙ্গে হাত মেলালেন দেব

পরিবর্তন ডেস্ক ১০:৪৮ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২১

পার্ণোর সঙ্গে হাত মেলালেন দেব
রাজনৈতিক মতাদর্শ আলাদা। দুই ভিন্ন দলের প্রতিনিধিত্ব করেন দু’জনে। একজন তৃণমূলের সংসদ সদস্য, অন্যজন বিজেপির সদস্য। কিন্তু মানবিকতার খাতিরেই হাত মেলালেন দেব এবং পার্ণো মিত্র। অসহায় এক বৃদ্ধার পাশে দাঁড়ালেন দুই তারকা।

নারী দিবসে এক অসহায় বৃদ্ধার ছবি পোস্ট করেন পার্ণো। ছবির মাধ্যমে জানা যায়, অবিলম্বে মহিলার হৃৎপিণ্ডের অস্ত্রোপচার প্রয়োজন। তিনটি স্টেন্ট বসাতে হবে। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘দয়া করে যা পারবেন তা দিয়ে এই অসহায় মহিলাকে সাহায্য করুন। স্টেন্টের দাম ২৫ হাজার টাকা আর ওষুধপত্র যা লাগবে। যোগাযোগ করুন।

অল্প সময়েই পার্ণোর এই টুইটে সাড়া দেন তৃণমূলের দেব। প্রথমেই পার্ণোর ভুল ধরিয়ে দেন তিনি। নিজের পোস্টে ফোন নম্বর ভুল দিয়েছিলেন পার্ণো। ১০টি নম্বরের বদলে ৯টি নম্বর দিয়েছিলেন তিনি।

প্রায় সঙ্গে সঙ্গে দুঃখ প্রকাশ করে পালটা টুইট করেন পার্ণো। সঠিক নম্বর দেন তিনি। তারপরই করজোড়ের ইমোজি দিয়ে লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ। এমন পরিস্থিতি সবসময় তোমাকে এক ফোনেই পাশে পাওয়া যায়’।

ইতিমধ্যেই অনিশা বলে একজন আবার দেবকে উদ্দেশ্য করে জানান, ছবিতে সঠিক নম্বর দেওয়া রয়েছে। তা রি-টুইট করে দেব জানান, ‘আমার টিম যোগাযোগ করেছে… যতটুকু সাধ্য চেষ্টা করব’।

উল্লেখ্য, ঘাটালের তৃণমূল সংসদ সদস্য দেব। আর বিজেপির সদস্য পার্ণো। রাজনীতির ময়দানে দুই দলই প্রতিপক্ষ। কিন্তু আখেরে সকলেই মতো মানুষ। আবার একই ইন্ডাস্ট্রির সহকর্মী। তাই মানবিকতার খাতিরেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেব। এই প্রথম নয় করোনাকালেও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন দেব। বিদেশে আটকে পড়া বহু বাঙালিকে কলকাতায় ফিরিয়ে এনেছিলেন। ঘাটালের মানুষের জন্য যথাযথ চিকিৎসা এবং হাসপাতালের বাইরে রোগীর আত্মীয়দের খাবারের ব্যবস্থাও করেছিলেন।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও