ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটো, নিহত ১
Back to Top

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটো, নিহত ১

কুমিল্লা প্রতিনিধি ১১:১৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটো, নিহত ১
কুমিল্লায় মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে একটি সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিন যাত্রী।

বুধবার সকাল ৭টার দিকে নগরীর শাসনগাছা রেলগেইটে এ দুঘটনা ঘটে।

নিহত ফরিদ মুন্সীর (৭০) বাড়ি কুমিল্লার জেলার দেবীদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।

কুমিল্লা রেলওয়ে স্টেশনের মাস্টার সফিকুর রহমান জানান, সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলক্রসিং অতিক্রম করার সময়ে রেললাইনের উপরে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে সিএনজির চালকসহ ভেতরে থাকা চার যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফরিদ মুন্সী মারা যান।

হতাহত সবাই একই পরিবারের সদস্য উল্লেখ করে সফিকুর রহমান বলেন, ফরিদ মুন্সীর লাশ মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত ফরিদের স্ত্রী পেয়ারা বেগম (৫৫), মেয়ে আঁখি আক্তার (১০) ও ভাগ্নে সিএনজিচালক রাকিবুলকে (৩০) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী পরিবর্তন ডটকমকে জানান, ঢাকাগামী মালবাহী ট্রেনটি শাসনগাছা রেল গেইটের অদূরে থাকা অবস্থায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি অসতর্কভাবে রেললাইনে উঠে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি অন্তত ৫শ মিটার দূরে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়।

হতাহত সবাই একই পরিবারের সদস্য উল্লেখ করে স্টেশন মাস্টার সফিকুর রহমান বলেন, ফরিদ মুন্সীর লাশ মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত ফরিদের স্ত্রী পেয়ারা বেগম (৫৫), মেয়ে আঁখি আক্তার (১০) ও ভাগ্নে সিএনজিচালক রাকিবুলকে (৩০) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এসকে/এইচআর

 

আরও পড়ুন

আরও