বৃষের বাড়বে সুনাম, কন্যার শত্রুর মোকাবিলা
Back to Top

ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

বৃষের বাড়বে সুনাম, কন্যার শত্রুর মোকাবিলা

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১

বৃষের বাড়বে সুনাম, কন্যার শত্রুর মোকাবিলা
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) উচ্চশিক্ষার যেকোনো কাজ হতে পারেন সফল। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যাবার সম্ভাবনা রয়েছে। আইনি বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। যারা খেলাধূলার সাথে যুক্ত তাদের সুনাম বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনো সমস্যা থাকলেও কেটে যেতে পারে। বুদ্ধির ভুলে হাতে আশা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) সামাজিক কোনো কাজের জন্য সুনাম বাড়ার সম্ভাবনা। অতিরিক্ত উদাসীনতার জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। যারা অভিনয়ের সাথে যুক্ত তাদের সময়টা শুভ নাও  হতে পারে। প্রিয়জনের সাথে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। 

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) ভালো লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে ঝামেলা থাকলে কেটে যেতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময় আসার সম্ভাবনা। ব্যবসায় জটিলতা কেটে যেতে পারে। পরিবারের কারোর জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) শিল্পীদের নতুন কোনো চিন্তাভাবনা সফল হতে পারে। কাজের জায়গায় সতর্ক না থাকলে সমস্যা তৈরি হবার সম্ভাবনা আছে। বন্ধুর সাথে যেকোনো কারণে মতান্তর ঘটতে পারে।  যেকোনো কারণে তৈরি হতে পারে বাড়তি উপার্জনের পথ। শৌখিনতার জন্য খরচ বাড়ার আশঙ্কা। অতিরিক্ত আবেগ ডেকে আনতে পারে ক্ষতি। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) কর্মক্ষেত্রে সহকর্মীদের দ্বারা উপকৃত হতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময়টা শুভ হবার সম্ভাবনা। পরিবারের কারোর শারীরিক সমস্যা জন্য চিন্তা বাড়ার সম্ভাবনা। ব্যবসায়ীরা ব্যবসায় লাভের আশা রাখতে পারেন। আয়ের চেয়ে ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে পারেন। বাড়িতে  হতে পারে অতিথি সমাগম। সামাজিক কাজে সম্মান প্রাপ্তির যোগ সৃষ্টি হবার সম্ভাবনা। কর্মচারীর কারণে ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। আইনি সমস্যা থাকলেও কেটে যাবার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ শুভ হবার সম্ভাবনা।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) অফিসে সুনাম বাড়তে পারে। যুক্তি বা তর্ক থেকে নিজেকে দূরে রাখাই ভালো। যেকোনো কারণে মানসিক চিন্তা থাকতে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি হবার সম্ভাবনা। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ব্যবসায় যেকোনো সমস্যা সামনে আসতে পারে। প্রেমের নতুন যোগাযোগ হবার সম্ভাবনা আছে। অনেকদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। অভিনেতাদের সামনে খুব ভালো সুযোগ আসতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ব্যবসায় ফল ভালো খারাপ মিশিয়ে থাকতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শরীর অসুস্থ হবার সম্ভাবনা। সন্তানদের  লেখাপড়ার  ক্ষেত্রে কোনো ভালো খবর পেতে পারেন। কাছের কোনো মানুষের জন্য ক্ষতি হবার সম্ভাবনা। স্ত্রীর সাথে মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য পাবার সুযোগ আছে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শারীরিক দুর্বলতায় জন্য ভোগান্তি বাড়ার আশঙ্কা। পড়াশোনায় জন্য সাফল্য বৃদ্ধি পেতে পারে। সমাজের কোনও কাজের জন্য আপনার চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। পরিবাররে কারোর  জন্য হতে পারে বাড়তি খরচ। বেকারদের কাজের সুযোগ তৈরি হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যাবার সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়ার সম্ভাবনা রয়েছে। সহকর্মীর সাহায্যে কর্মে সফলতা পেতে পারেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হবার আশঙ্কা।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। কর্মস্থলে সহকর্মীর সাথে মনোমালিন্য থাকলেও কেটে  যেতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকার সম্ভাবনা রয়েছে। সাংবাদিকতার সাথে যারা যুক্ত তাদের জন্য দিনটি শুভ হতে পারে। উচ্চপদস্থ কারোর জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও