বৃশ্চিকের ভ্রমণ শুভ, আশা ভঙ্গ ধনুর
Back to Top

ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

বৃশ্চিকের ভ্রমণ শুভ, আশা ভঙ্গ ধনুর

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২১

বৃশ্চিকের ভ্রমণ শুভ, আশা ভঙ্গ ধনুর
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাতে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়তে পারে। টাকা পয়সার বিষয়ে সতর্কতা থাকলে সমস্যা কম আসতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হতে পারে। বিপদে বন্ধুর সাহায্য-সহযোগিতা পেতে পারেন।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পেতে পারেন। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ সৃষ্টি হতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দিলে বিপদ আসতে পারে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারেন। কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হতে পারে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) মনোবল জনবল অর্থবলের কারণে আপনি চাঙা হয়ে উঠতে পারেন। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মস্থালের সমস্যা  মিটে যেতে পারে। একটু সাবধান থাকলে বিপদ দূরে থাকতে পারে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) আজ কোনো পুরানো ভুলের জন্য সমস্যায় পড়তে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। বন্ধুদের থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য স্ত্রীর সাথে বিবাদ হতে পারে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর)কোনো বিতর্কিত বিষয়ে ভেবেচিন্তে কথা বলে সমস্যা কম হতে পারে। কারণ এমনই কোনো বিতর্ক আপনার পক্ষে অপমানজনক হতে পারে। আজ শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ কিছুর আশা করতে পারেন। 


বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ আপনার জন্য হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য মিলতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) আজ কোনো প্রকার আশা ভঙ্গ হতে পারে। কিছুদিন থেকে চলে আসা মনের অশান্তি শেষ হতে পারে। কোনো সামাজিক কাজের জন্য নাম –যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলবে। কোনো আত্মীয়ের ভালো খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়তে পারে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আজ আয়ের দিক দিয়ে দিনটি ভালো হতে পারে। কর্মস্থলে দায়িত্ব বাড়তে পারে। বন্ধুর জন্য কোনো শুভ কাজ সম্পন্ন হতে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনো নতুন ব্যবস্থা নিতে হতে পারে। আত্মীয়ের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। অফিসে তর্ক থেকে অশান্তির আশঙ্কা। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। 
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) আজ পরিবারে ও সমাজে বয়স্কদের প্রতি শ্রদ্ধার মনোভাব বজায় বাড়তে পারে। বেকারদের চাকরির সুযোগ হতে পারে। আজ আপনার হাতে কোনো জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানকে নিয়ে চাপ বাড়তে পারে। কোনো কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনো ভুল কাজ করার জন্য অশান্তি হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আজ চ্যালেঞ্জের মোকাবিলার মাধ্যমে সাফল্যে পৌঁছনো যেতে পারেন। বিদেশে চাকরির সুযোগ বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ হতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরে কোনো সমস্যা বাড়তে পারে। 

এসকে 
 

আরও পড়ুন

আরও