স্বপ্ন বাস্তবায়িত কন্যার, বৃশ্চিকের বাড়তে পারে সমস্যা
Back to Top

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

স্বপ্ন বাস্তবায়িত কন্যার, বৃশ্চিকের বাড়তে পারে সমস্যা

পরিবর্তন ডেস্ক ১২:০৩ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১

স্বপ্ন বাস্তবায়িত কন্যার, বৃশ্চিকের বাড়তে পারে সমস্যা
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আপনার সহিষ্ণু স্বভাবের জন্য পরিবারে শান্তি রক্ষা হতে পারে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়তে পারে। স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বাণিজ্যিক সফর লাভদায়ক হতে পারে। শ্রম, মেধা, প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে সাফল্যলাভ হতে পারে। জমি সংক্রান্ত কাজে খরচ করতে হতে পারে। যেকোনো বিতর্কে থেকে নিজেকে দূরে রাখতে পারেন। পাইকারি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক হতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) আপনার বন্ধুত্ব কোনো শুভফল প্রদান করতে পারে। শুভ কাজে  কোনো না কোনো বাধা আসতে পারে। রেগে গিয়ে  হঠকারীমূলক কোনো সিদ্ধান্ত নিলে বিপদ আসতে পারে।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) মালিক পক্ষের সাথে আপনার সমস্যা বাড়তে পারে । ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটতে পারে। ভ্রমণের জন্য দিনটি  শুভ পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে। ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপে উচ্চপদস্থ ব্যক্তির সাথে বিবাদের আশঙ্কা। আপনার ভালো ব্যবহারের জন্য আপনি অন্যকে প্রভাবিত করতে পারবেন।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) অনেক দিনের কোনো স্বপ্ন বাস্তবায়িত হতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটতে পারে। পথে কোনো সমস্যায় পড়তে হতে পারে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ হতে পারে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। সমাজে সম্মান বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) শারীরিক সমস্যা বাড়তে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ অনুচিত কাজের প্রতি আকৃষ্ট হতে পারে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। আত্মীয়ের সাথে সম্পত্তি নিয়ে হতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো কোনো সুযোগ বয়ে নিয়ে আসতে পারে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হতে পারে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) বাড়িতে অতিথি আসতে পারে।  দীর্ঘ দিনের কোনো অসুখ থেকে মুক্তি পাতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণের আশঙ্কা।  হৃদরোগীদের বিশেষ চিকিৎসার প্রয়োজন হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ভালো পরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন।
বন্ধুর সাথে সমস্যা  বাড়তে পারে।

এসকে 
 

আরও পড়ুন

আরও