আবার ফিরছে অমিতাভ-রেখার 'সিলসিলা'
Back to Top

ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

আবার ফিরছে অমিতাভ-রেখার 'সিলসিলা'

পরিবর্তন ডেস্ক ৩:৪১ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

আবার ফিরছে অমিতাভ-রেখার 'সিলসিলা'
অমিতাভ-রেখার সম্পর্কের 'সিলসিলা' বহুল চর্চিত। জুটি হিসাবে তারাই এখনো দর্শকের চোখে শ্রেষ্ঠ। সাফল্যের নিরিখে আজও তাদের রেকর্ড ভাঙতে পারেনি কেউ। পর্দায় এই জুটি যেন ম্যাজিক সৃষ্টি করে। তাদের একসঙ্গে ফের পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। সূত্রের খবর এরই রেশ ধরে সম্প্রতি অমিতাভ বচ্চনকে প্রশ্ন করা হয়, তিনি কী আবারও রেখার সঙ্গে পর্দায় অভিনয় করবেন? স্পষ্ট উত্তর দিলেন শাহেনশা।
বলিউডে গুঞ্জন যশরাজ ফিল্মস নাকি এই প্রস্তাব রেখেছেন বিগ বি ও রেখার কাছে। এমন খবর প্রকাশ্যে আসতেই সকলের মনে প্রশ্ন জেগেছে, সত্যিই কী বড়পর্দায় একসঙ্গে ফিরছেন অমিতাভ-রেখা? বিগ বির উত্তর-'আমি বিষয়টা জানলাম, তবে আমার কাছে জানতে চাইলে আমি বলতে পারি এতে কোনো সত্যতা নেই। আপনারাই খবর ছাপেন আর আপনারাই আমাদের প্রশ্ন করেন।' একথা শুনে অবশ্য মন ভেঙে গিয়েছে সিনেমাপ্রেমীদের। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশি হয়েছিলেন নেটিজেনরা। 

সময়ের সঙ্গে সঙ্গে এই জুটির বয়স বেড়েছে, অভিজ্ঞতার ভারে আরও উন্নিত হয়েছে তাদের দর্শন। এর আগেও চেষ্টা করা হয়েছিল তাদের এক দৃশ্যে আনার। কিন্তু চিত্রনাট্য পড়েও তা করতে রাজি হন নি তারা। ফিরবেনা কি 'সুহাগ', 'সিলসিলা'-র সেই নস্টালজিয়া? উত্তর খুঁজছেন সিনেমাপ্রেমীরা।

ওএস/ইসি
 

আরও পড়ুন

আরও