করোনাযোদ্ধাদের খাবার দিবে ‘ভাইজান’স কিচেন’
Back to Top

ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮



করোনাযোদ্ধাদের খাবার দিবে ‘ভাইজান’স কিচেন’

পরিবর্তন ডেস্ক ১২:৪১ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

করোনাযোদ্ধাদের খাবার দিবে ‘ভাইজান’স কিচেন’
করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। দুঃসময়ে আবারও মানুষের পাশে দাঁড়াচ্ছেন বলিউড তারকারা। যে যেভাবে পারছেন, সাহায্য করার চেষ্টা করছেন। আবারও সাহায্যের দুয়ার খুলে দিলেন সালমান খান। সালমানের স্বেচ্ছাসেবী সংগঠন বিয়িং হিউম্যান। তারই একটা শাখা খাবার নিয়ে কাজ করে, এর নাম ‘বিয়িং হাংরি’। বিয়িং হাংরি থেকে চালু করা হয়েছে ‘ভাইজান’স কিচেন’। এখান থেকে প্রাথমিকভাবে করোনাযোদ্ধাদের পাঁচ হাজার প্যাকেট খাবার দেওয়া হবে।
সালমানের সঙ্গে এই উদ্যোগে কাজ করছেন রাহুল কুনাল নামের শিবসেনা তরুণ সংঘের আরেক স্বেচ্ছাসেবক। তিনি সালমান খানকে ধন্যবাদ জানিয়ে এক টুইটে লেখেন, ‘এই দুঃসময়ে সামনের সারির করোনাযোদ্ধাদের খাওয়ানোর উদ্যোগ আপনি ছাড়া সম্ভব হতো না। আমরা নিশ্চয়ই এই দুঃসময় পার করব।’ এই প্রতিবেদনের সঙ্গে হিন্দুস্তান টাইমস একটি ভিডিও জুড়ে দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সালমান খান নিজেই খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন ডাক্তার, নার্স আর পুরাসভার কর্মীদের হাতে। সালমান খান নিজেই খাবারের মান পরীক্ষা করেছেন। 

এদিকে সালমান খানের মা সালমা খান তাদের বাংলোয় একটা বিশেষ উদ্যোগ নিয়েছেন। সেখানে তার তত্ত্বাবধানে রান্না হচ্ছে প্রতিদিন। আর সেই খাবার খাচ্ছেন বাংলোর নিরাপত্তারক্ষী, কর্মচারী ও কর্মকর্তা সবাই।

শোনা যাচ্ছে, যত দিন মুম্বাইয়ে লকডাউন চলবে, তত দিন খোলা থাকবে ‘ভাইজান’স কিচেন’। এই পাঁচ হাজার খাবার দিয়ে দেওয়া হলে আরও পাঁচ হাজার প্যাকেট খাবার বিলানোর উদ্যোগ নেবেন সালমান।

ভিডিওটি দেখতে ক্লিবক করুন...

ওএস/ইসি
 

আরও পড়ুন

আরও