মুক্তি পেলো 'গোলন্দাজ'র টিজার
Back to Top

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১ | ২৯ বৈশাখ ১৪২৮



মুক্তি পেলো 'গোলন্দাজ'র টিজার

পরিবর্তন ডেস্ক ১২:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

মুক্তি পেলো 'গোলন্দাজ'র টিজার
মুক্তি পেল 'গোলন্দাজ' ছবির টিজার। টিজারে আশির দশকের নস্টালজিয়া ফিরিয়ে দিলেন পরিচালক ধ্রুবো বন্দ্যোপাধ্যায়। টিজারে নজর কাড়লেন দেব।
শহরের সবচেয়ে বড় স্ক্রিনে হল ছবির টিজার লঞ্চ অনুষ্ঠান। হাজির ছিলেন দেব, অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, শ্রীকান্ত আচার্য, ইন্দ্রাশিস রায় সহ অন্যান্য অভিনেতারা।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর স্ত্রী-র চরিত্রে দেখা যাবে ইশা সাহাকে। কমলিনীর চরিত্রে দেবের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন ইশা। টিজারে তার লুক একদম অন্যরকম। নগেন্দ্রপ্রসাদের জীবনে কমলিনীর অবদান অনস্বীকার্য।
  
ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা যাবে সুপারস্টার দেবকে। ফুটবল খেলার ট্রেনিং থেকে গোল দেওয়ার টেকনিক সবটা শিখতে হয়েছে তাকে। চোটও পেয়েছেন প্রচুর। SVF প্রযোজিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০-র স্বাধীনতা দিবসে। মাহামারীর জন্য তা আটকে যায়। এই বছর তেরোই অগাস্ট মুক্তি পাবে ছবি।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ক্রীড়া জগতে অবদান অনস্বীকার্য। তার জেদ, তার নিষ্ঠা, স্বভাবে কর্তব্যপরায়ণ এই ব্যক্তির জীবন রূপকথার মতোই আসবে দর্শকের কাছে। পর্দায় তা ফুটিয়ে তুলেছেন দেব। 
 
অনির্বাণ ভট্টাচার্য এই ছবির গল্প বলবে, তবে তার চরিত্রটি নিয়ে কিছুটা পরীক্ষা করেছেন পরিচালক। অনির্বাণের চরিত্রের নাম ভার্গব।
  
ওএস/ইসি
 

আরও পড়ুন

আরও