করোনায় আক্রান্ত অভিনেত্রী কবরী লাইফ সাপোর্টে
Back to Top

ঢাকা, রবিবার, ৯ মে ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮



করোনায় আক্রান্ত অভিনেত্রী কবরী লাইফ সাপোর্টে

পরিবর্তন ডেস্ক ১০:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

করোনায় আক্রান্ত অভিনেত্রী কবরী লাইফ সাপোর্টে
করোনায় আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রীর ফুসফুসের অবস্থা ভালো নয়।
 গণমাধ্যমকে নিশ্চিত করে  অভিনেত্রীর ছেলে শাকের চিশতী করোনা আক্রান্ত মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার বিকালে চিশতী হাসপাতালের বাইরে থেকে এক ভিডিও বার্তায় মায়ের জন্য দোয়া চেয়ে বলেছেন, ‘আমার মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন। আমরা আশাবাদী, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরবেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। ’ 

জনপ্রিয় এই অভিনেত্রী করোনা আক্রান্ত হয়ে গত এক সপ্তাহ ধরে রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।  

এর আগে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে ৫ এপ্রিল কবরী জানতে পারেন তিনি  করোনা পজিটিভ হয়েছেন।
পরে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি হয় না। 

পরবর্তীতে, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার  প্রয়োজন পড়ে। কিন্তু কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় কর্তৃপক্ষ সেটা দিতে পারছিলেন না। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

জনপ্রিয় এই অভিনেত্রী সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে 'সুতারাং' সিনেমা দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। নারায়ণগঞ্জের মেয়ে সবার পছন্দে এই অভিনেত্রী। 

অভিনেত্রীর নিজের অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন সবসময়। তার উল্লেখযোগ্য  সিনেমার মধ্যে, ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ আরো অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

ওএস/এসকে
 

আরও পড়ুন

আরও