সাইফ আলির ৪ সন্তানের ঈদ উদযাপন
Back to Top

ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

সাইফ আলির ৪ সন্তানের ঈদ উদযাপন

পরিবর্তন ডেস্ক ১২:১২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১

সাইফ আলির ৪ সন্তানের ঈদ উদযাপন
উদযাপিত হচ্ছে ঈদ-উল-আজহা। সাধারণ মানুষের মতোই ঈদের আনন্দে মজে তারকারাও। প্রত্যেকবারের মতো এবারও পতৌদি পরিবারে উদযাপিত হল ঈদ আনন্দ। সাইফের পরিবারে এবার ঈদের আনন্দে সামিল তাদের পরিবারের সবথেকে ক্ষুদে সদস্য।

পতৌদি পরিবারে ঈদ সেলিব্রেশনের ছবি উঠে এসেছে সারা আলি খানের  ইনস্টাগ্রামে। কাছের মানুষদের সঙ্গেই ঈদ সেলিব্রেট করতে দেখা গেল সারাকে। এই বিশেষ দিনে তিন ভাই আর আব্বুর সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দিলেন সাইফ কন্যা। ছবিতে একদম ঘরোয়াভাবেই ধরা দিলেন তারা। সোফার উপর চার মাসের ভাইকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেল সারাকে। সাইফের কোলে দেখা গেল ছোট্ট নবাব তৈমুরকে এবং নীচে মেঝেতে বসে থাকতে দেখা গেল ইব্রাহিমকে। 

ছবি পোস্ট করে সারা লিখেছেন, 'সকলকে জানাই ঈদ মোবারক। আল্লাহ সকলকে শান্তি, উন্নতি দিন, সবার ভিতর শুভবুদ্ধি জেগে উঠুক… ভালো সময়ের কামনা করছি।'

সাইফ-কারিনার নবজাতক জেহ-র জন্মের পর এই প্রথম এক ফ্রেমে দেখা গেল সইফের ৪ সন্তানকে। প্রসঙ্গত, প্রথমা স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরও সাইফ-কারিনার পরিবারের সঙ্গে সারা ও ইব্রাহিমের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। যদিও এদিন জেহ-র ছবি সামনে আনেননি সারা। গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। ছোট ভাই জেহ-র বয়স এখন ৫ মাস, আর সারার বয়স ২৫।

ওএস/ইসি
 

আরও পড়ুন

আরও