ফেনীতে করোনা উপসর্গে ৯ জনের মৃত্যু
Back to Top

ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

ফেনীতে করোনা উপসর্গে ৯ জনের মৃত্যু

ফেনী প্রতিনিধি ১০:০১ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

ফেনীতে করোনা উপসর্গে  ৯ জনের মৃত্যু
ফেনীতে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে আরও নয় জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। সংক্রমণের শুরু থেকে এ পর্যন্ত জেলায় উপসর্গে মৃতের সংখ্যায় এটি সর্বোচ্চ রেকর্ড।
ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৯ জন মারা গেছেন। মৃতদের মধ্যে অধিকাংশ রোগী উপসর্গ নিয়ে হাসপাতালে  ভর্তি হওয়ার পরপরই মারা যায়।

তিনি আরো জানিয়েছেন, ফেনীতে ৩০ শয্যার কোভিড ডেডিকেটেড হাসপাতালে ১১০ জন রোগী ভর্তি রয়েছে। এখানে উপসর্গে আক্রান্ত ৭৮ জন ও করোনা পজিটিভ হয়ে ৩২ জন চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ৯৭ জনকে অক্সিজেন সেবা ও ৯ জনকে আইসিইউ সেবা দেয়া হচ্ছে।

২৪ ঘণ্টায় হাসপাতালে ২০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুনভাবে ৪২ জনের ফলাফলে ১২ জনের পজেটিভ এসেছে বলে জানিয়েছেন তিনি।

জেলা সিভিল সার্জন ডা. রফিক উস ছালেহীন জানিয়েছেন, ফেনীতে করোনা উপসর্গে মৃতের সংখ্যা অনুযায়ী মঙ্গলবার জেলায় সর্বোচ্চ রেকর্ড হয়েছে। সংক্রমণ এড়াতে তিনি জনসাধারণকে সরকারি নির্দেশনা যথাযথ ভাবে পালনের অনুরোধ জানিয়েছেন আবুল খায়ের মিয়াজী।

এসকে
 

আরও পড়ুন

আরও