রাজধানীতে শিক্ষিকার বাসা থেকে গৃহকর্মী লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮

রাজধানীতে শিক্ষিকার বাসা থেকে গৃহকর্মী লাশ উদ্ধার

ঢামেক প্রতিবেদক ৪:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

রাজধানীতে শিক্ষিকার বাসা থেকে গৃহকর্মী লাশ উদ্ধার
রাজধানীর নিউমার্কেট থানা এলাকায় একটি বাসা থেকে গৃহকর্মী কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের অভিযোগ এটি হত্যাকাণ্ড।
নিহত গৃহকর্মীর নাম লাইলি আক্তার (১৫)। এ ঘটনায় গৃহকর্তীকে আটক‌ করা হয়েছে।

নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আতিকুল বিশ্বাস মুকুল জানিয়েছেন, বিজিবি হেড কোয়ার্টার এর অভ্যন্তরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ শিক্ষক আবাসিক ভবনের চতুর্থ তলার ফ্লাটে শিক্ষিকা ফারজানা ইসলামের বাসা থেকে শনিবার (১০ এপ্রিল) বিকেল ৫টায় মৃতদেহটি উদ্ধার করা হয়। আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। 

এসআই আতিকুল বলেন, এ ঘটনায় গৃহকর্তী শিক্ষিকা ফারজানা ইসলামকে আটক করা হয়েছে। ছয় মাস আগে থেকে ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো লাইলী আক্তার। তার শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের মৃত সিরাজের মেয়ে লাইলী। তিন বোন দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। লাইলীর মা শ্যামলা বেগম গ্রামের বাড়িতে ভিক্ষা করেন। 

মৃতার মা শ্যামলা বেগম, চাচা নুরুল ইসলাম জানিয়েছেন, লাইলীর ফুফুর মাধ্যমে গত আট মাস আগে ওই  বাসায় এক হাজার টাকা মজুরিতে কাজ করতো। দু’মাস আগে তাকে বাড়িতে নিয়ে এসেছিলেন ওই পরিবারের লোকজন। কিন্তু সে সময় মেয়ের সাথে আমার দেখা হয়নি। গতরাতে সংবাদ পেয়ে হাসপাতালের মর্গে এসে মেয়ের মৃতদেহ দেখতে পাই। 

শ্যামলা বেগম জানান, যতদিন যাবত কাজ করেছে, আমাকে এক হাজার টাকা দিয়েছিল। পরে আর কোনো টাকা পাইনি।
 
তার দাবি তার মেয়ে স্বাভাবিকভাবে মারা যেতে পারে না। তাকে যেকোনভাবে মারা হয়েছে, তা পুলিশ তদন্ত করে বের করবে। 

ওএস/এইচআর
 

আরও পড়ুন

আরও