বিয়ের পিঁড়িতে এবার নোবিতা-সিজুকা
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

বিয়ের পিঁড়িতে এবার নোবিতা-সিজুকা

পরিবর্তন ডেস্ক ৫:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

বিয়ের পিঁড়িতে এবার নোবিতা-সিজুকা
বিনোদন জগতের পর এবার কার্টুন দুনিয়ায় বসতে চলেছে বিয়ের আসর। কার্টুন দুনিয়ার জনপ্রিয় জুটি নোবিতা-সিজুকা। জনপ্রিয় এই জুটি এবার বসতে চলেছে বিয়ের পিঁড়িতে। তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়া মাত্রই খুশির জোয়ারে ভাসছে নেট দুনিয়ায়। এই খবর নব্বই দশকের নস্ট্যালজিয়ায় ভাসছে ডোরেমন ভক্তরা।

ভারতীয় সংবাদ মাধ্যম এশিয়ানেট নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ছোটবেলার সিজুকা বন্ধ , নোবিতা তার মন পেতে কতই না কত কি করেছে। কিন্তু কোথাও যেন শেষ মুহূর্তে গিয়ে সবটা উল্টে দিত নোবিতা। আর তাতেই বেশ মজা পেয়ে থাকে আট থেকে ৮০’র।

পরবর্তী ছবিতে নোবিতার দীর্ঘদিনের সেই সম্পর্কই পরিণতি পেতে চলেছে। সেই আনন্দেই এক কথায় আত্মহারা সবাই। ডোরেমন সিজেনের পরবর্তী ছবি স্ট্যান্ড বাই মি ২-তে বিয়ে করতে চলেছে তারা।

সেই ছবি লিক হতেই তা মুহূর্তে ভাইরাল হয়। সকলেই সোশ্যাল পোস্টে লিখলেন, ছোট থেকে এই চরিত্রগুলোর সঙ্গেই কেটেছে। তাদের বিয়ে হচ্ছে দেখে অপেক্ষা করতে পারছি না।

তাই কবে ছবি মুক্তি পাবে তারই দিনগুণছে এখন ডোরেমন ভক্তরা। জাপানের এই অ্যানিমেটেড কার্টুনের পরবর্তী ছবি মুক্তি পাচ্ছে ভারতে, তবে কবে তা এখনও স্পষ্ট নয়। তবে ছবি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জাপানে।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও