অভিনেতা আবদুল কাদেরের দাফন সন্ধ্যায় বনানীতে
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

অভিনেতা আবদুল কাদেরের দাফন সন্ধ্যায় বনানীতে

পরিবর্তন প্রতিবেদক ২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

অভিনেতা আবদুল কাদেরের দাফন সন্ধ্যায় বনানীতে
রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য অভিনেতা আবদুল কাদেরের মরদেহ নেয়া হবে। সেখানে শ্রদ্ধা জানানোর পর বনানীতে চিরনিদ্রায় শায়িত হবেন গুণী এ অভিনেতা।

কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জানান, দুপুরের মধ্যেই হাসপাতাল থেকে অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হবে তার মিরপুর ডিওএইচএসের বাসায়। ডিওএইচএস জামে মসজিদে তার জানাজা হবে।

এরপর বিকেল ৩টার দিকে তার মরদেহ নেয়া হবে শিল্পকলা একাডেমিতে। সেখানে শ্রদ্ধা জানানো শেষে বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানান তিনি।

শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থেকে মারা যান জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ের জনক। এছাড়া তিনি রেখে গেছেন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী।

অভিনেতার পুত্রবধূ জাহিদা জানান, রাত ১১টা পর্যন্ত তারা হাসপাতালেই ছিলেন। পরে চিকিৎসকদের কথামতো তারা বাসায় ফিরে যান। এক ঘণ্টা পর হাসপাতাল থেকে জরুরি ফোন পেয়ে তারা সেখানে পৌঁছান। চিকিৎসকেরা জানান, কাদেরের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন, নড়াচড়া করছেন না। মাঝেমধ্যে হালকা নিশ্বাস নিচ্ছেন।

রাত ১২টার দিকে হঠাৎ এই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা করোনা ইউনিট থেকে তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করেছেন। সেখানেই আজ সকালে না ফেরার দেশে চলে যান।

ওএস/এইচআর

আরও পড়ুন...
মানুষের হৃদয়ে থাকবেন অভিনেতা আবদুল কাদের: প্রধানমন্ত্রী
অভিনেতা আবদুল কাদের আর নেই

 

আরও পড়ুন

আরও