করোনায় জাদুশিল্পী জুয়েল আইচ আইসিইউতে
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

করোনায় জাদুশিল্পী জুয়েল আইচ আইসিইউতে

পরিবর্তন ডেস্ক ১২:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

করোনায় জাদুশিল্পী জুয়েল আইচ আইসিইউতে
করোনায় আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও একুশে পদক বিজয়ী যাদুকর জুয়েল আইচ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। নন্দিত এই্ জাদুশিল্পীর  করোনায় আক্রান্ত হওয়ার খবর  মঙ্গলবার রাতে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার স্ত্রী বিপাশা আইচ।

বিপাশা আইচ বলেন, জুয়েল আইচ ৪ নভেম্বর থেকে জ্বরে ভুগছিলেন এবং জ্বরের মাত্রা ক্রমাগত বাড়তে থাকায় চিকিৎসকের পরামর্শে তিনি কোভিড -১৯ পরীক্ষা করান। পাশাপাশি বুকের সিটি স্ক্যানও করানো হয়। পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে এবং তার ফুসফুসও সংক্রামিত হয়েছে।

তিনি বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় যাদুকরকে সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে সেবার মান ভালো না হওয়ায় হাসপাতাল পরিবর্তন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

পরে মঙ্গলবার বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয় এবং তাত্ক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য বিপাশা হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তার শারীরিক অবস্থা সম্পর্কে বিপাশা আইচ আরও জানিয়েছেন, তার স্বামী জ্বর এবং কাশিতে ভুগছেন। তিনি নাকে গন্ধ ও মুখের স্বাদ হারিয়েছেন এবং তাকে অক্সিজেন দেয়া হলেও শ্বাসকষ্ট নেই।

দীর্ঘদিন ধরেই জুয়েল আইচ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছিলেন। কিছুদিন আগে জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ ও মেয়ে খেয়া আইচ করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তারা দুজনই এখন করোনা মুক্ত হয়ে ভালো আছেন।

এসকে

 

আরও পড়ুন

আরও