বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম বানিয়ে ফেললেন মিথিলা
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম বানিয়ে ফেললেন মিথিলা

পরিবর্তন ডেস্ক ৬:৩১ অপরাহ্ণ, মে ০৬, ২০২০

বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম বানিয়ে ফেললেন মিথিলা
লকডাউনের মধ্যে বাড়িতেই বন্দি জীবন কাটাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। আর এই সময়টাকে কাজে লাগিয়ে বাড়িতে বসেই নিজের পরিচালনায় একটি শর্টফিল্ম বানিয়ে ফেললেন এই অভিনেত্রী। শর্টফিল্মটির নাম 'The Forgotten One'।

অভিনেতা ইরেশ যাকেরের গল্প অবলম্বনে এই শর্ট ফিল্মটি বানিয়েছেন সৃজিতপত্নী মিথিলা। যেটির মিউজিক করেছেন মাইমুন। আর মিথিলাকে এই শর্টফিল্মটি বানাতে সাহায্য করেছেন তার দুই বোন মীম রশিদ আর মিশৌরি রশিদ। এই শর্টফিল্মটিতে মিথিলার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে তার মেয়ে আয়রাকে। শর্টফিল্মটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্টও করেছেন মিথিলা।

করোনা মহামারীর এই সময় গৃহবন্দি মিথিলার বেশিরভাগ সময়ই তার মেয়ে আয়রার সঙ্গেই কাটছে। কখনো মেয়ে আয়রা ও সঙ্গীতশিল্পী ভাইয়ের সঙ্গে মিলে গান রের্কড করতে দেখা গিয়েছে মিথিলাকে। কখনো আবার আয়রার ছবি আঁকার সঙ্গী হয়েছেন সৃজিতপত্নী। আবার সবকিছুর মধ্যেও ব্র্যাক ইন্টারন্যাশনালের সঙ্গে যুক্ত সমাজকর্মী হিসাবে বাড়িতে বসেই নিজের দায়িত্ব পালন করে চলেছেন। বিভিন্ন সমাজ সচেতনতামূলক কাজেও ব্রতী হয়েছেন মিথিলা।

প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ের পর থেকে বহুদিন হলো করোনার কারণে পরিচালক স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়েই জীবন কাটছে মিথিলার। লকডাউনের এই সময়ে সৃজিত মুখোপাধ্যায় যখন রয়েছেন তার কলকাতার বাড়িতে, তখন সৃজিতপত্নী মিথিলা রয়েছেন তার ঢাকার বাড়িতে।

এসকে

 

: আরও পড়ুন

আরও