সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

পরিবর্তন ডেস্ক ১১:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৯

সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

খবর রটেছিল, বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। তবে শুভ কাজে দেরি করতে নেই, এই নিয়ম মেনে আজ (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা। ভারতীয় গণমাধ্যম এই সময়’কে আজকের বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্র-পাত্রী দুইজনই।

দুই দেশের দুই তারকার এই বিয়ে নিয়ে এই সময় তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। সৃজিতের মা, দিদি উপিস্থিত থাকছেন বিয়েতে। আর সৃজিত-মিথিলার প্রাণভোমরা মিথিলার মেয়ে আয়রা থাকছে। সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম, পিয়া থাকছেন। এছাড়া বিয়ে প্রসঙ্গে বলা হয়েছে, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে বেশ কিছুদিন পরে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

আজ সন্ধেবেলা সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি, জহরকোট। মিথিলা পরছেন লাল জামদানি। টলিউডের বহু নায়িকাই কিন্তু স্বপ্ন দেখতেন মিসেস মুখার্জি হওয়ার। তাদের হৃদয় ভেঙে মিথিলার হাত ধরা নিয়ে কী বলছেন পরিচালক? সৃজিত হেসে বলছেন, ‘যদিও ঘটনাটা ঘটছে ভারতবর্ষে, কিন্তু ঘটা উচিত ছিল ‘কলম-বিয়া’-তে’ (কারণ আজ বিয়েটা হচ্ছে রেজিস্ট্রি করে)। সৃজিতের কোন দিকটা তাঁকে সবচেয়ে আকর্ষণ করে? মিথিলা বলছেন, ‘আমি আর সৃজিত দু’ জনেই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কি না জানি না। কিন্তু এতেই আমাদের আসল মিল’।

ইসি/
আরও পড়ুন...
‘খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...’

 

: আরও পড়ুন

আরও