চিত্রা নদীর পাড়ে
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

চিত্রা নদীর পাড়ে

পরিবর্তন ডেস্ক ৩:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ০১, ২০২২

চিত্রা নদীর পাড়ে
চিত্রা নদীকে আরও কাছ থেকে উপভোগ করার জন্য একটু ভিন্ন ধাঁচের পার্ক চিত্রা রিসোর্ট। চিত্রা রিসোর্টের নিজস্ব বোটে [যা সবার জন্য উন্মুক্ত] নদী পার হয়ে রিসোর্টে পৌছতেই আপনার ধারনা বদলে যাবে। অনেকটা পশ্চিমা ধাঁচের তৈরি বিলিয়ার্ড, বাস্কেট বল খেলার জায়গা, ক্যাফে, অ্যাডভেঞ্চারের জন্য পাহাড়, সাথে ঘন জঙ্গল , বোট রাইডিং, পশ্চিমা ধাঁচের মিউজিক, সাথে বাচ্চাদের খেলার জন্য মিনিপার্ক, দোলনা, মিনি ট্রেন সহ আরও অনেক বিনোদনের মাধ্যম নিয়ে গঠিত এ চিত্রা রিসোর্ট।

সম্পূর্ন ব্যক্তি মালিকানাধীন এই চিত্রা রিসোর্টটি পারিবারিক উদ্যোগে পরিবারের সদস্যদের সময় কাটানোর জন্য তৈরী করা হলেও মানুষের চাহিদার কারণে নামমাত্র টিকিট মূল্যে সবার জন্য উন্মুক্ত। সম্পূর্ন  নিরাপদ চিত্রা রিসোর্ট এ রাত্রি যাপনেরও ব্যবস্থা আছে। সাথে আছে বারবিকিউ ব্যবস্থাও। রাতে এই শান্ত নদীতে বোটে ঘোরার ব্যবস্থাও আছে।

অথবা চিত্রা রিসোর্ট এর নিজেস্ব ফেইবুক পেইজ দেখুন। ফেইবুক পেইজ দেখতে এখানে ক্লিক করুন। 

কীভাবে যাবেন:
ঢাকার গাবতলী, সায়েদাবাদ থেকে বাসে চলে আসতে পারবেন সরাসরি নড়াইলে। ভাড়া পড়বে ৬৫০ থেকে ৭০০ টাকা। বাসস্ট্যান্ড থেকে রিসোর্টের দূরত্ব আধা কিলোমিটারেরও কম। চাইলে হেঁটে আসতে পারবেন। ঢাকা থেকে গাড়ি নিয়েও আসতে পারবেন। গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা আছে। চিত্রা নদী ঘুরে দেখার পাশাপাশি চাইলে একটা ভ্যান অথবা টমটম ভাড়া করে পুরো নড়াইল শহর ঘুরে দেখতে পারেন। পুরনো শহর আর ঐতিহ্যের নিদর্শনগুলো কাছে থেকে উপভোগ করতে খারাপ লাগবে না।

ইসি
 

আরও পড়ুন

আরও
               
         
close