স্যামসাংয়ের সকল পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি
Back to Top

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৬ আষাঢ় ১৪২৭

স্যামসাংয়ের সকল পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি

পরিবর্তন প্রতিবেদক ২:০৪ অপরাহ্ণ, এপ্রিল ০৯, ২০২০

স্যামসাংয়ের সকল পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি
কোভিড-১৯ এর কারণে গত ২৯ মার্চ থেকে দেশে শুরু হওয়া সাধারণ ছুটি চলাকালীন সময়ে যেসব স্যামসাং পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ শেষ হয়ে যাবে সেসব পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধির ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্যামসাং বাংলাদেশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্যামসাং অনুমোদিত পণ্যগুলোর ক্ষেত্রে ওয়্যারেন্টির মেয়াদ এক মাস বৃদ্ধি করা হবে। যেহেতু, গত ২৫ মার্চ থেকে দেশের সকল শপিং মল ও দোকান বন্ধ হয়েছে, তাই ক্রেতাদের জন্য এই ওয়্যারেন্টি বৃদ্ধির সুবিধাটি উক্ত তারিখ থেকে বিবেচনা করা হবে।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সরকার দেশব্যাপী সাধারণ ছুটির ঘোষণা দেয়। এ কারণে, ক্রেতারা সরাসরি দোকান কিংবা সার্ভিস সেন্টারে গিয়ে ওয়্যারেন্টি সুবিধার আওতায় থাকা তাদের মেরামতযোগ্য কিংবা বিভিন্ন কারণে ক্ষতিগ্রস্ত হওয়া পণ্য সারাতে পারেননি। এই প্রতিকূল সময়ে দেশজুড়ে থাকা স্যামসাংয়ের সব সেবা কেন্দ্রগুলোও বন্ধ রাখা হয়েছে।

ক্রেতাদের অসুবিধার কথা বিবেচনা করে স্যামসাং বাংলাদেশ তাদের সকল ধরনের পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি করেছে। সাধারণ ছুটি চলাকালীন সময়ে যাদের পণ্য মেরামতের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে তাদের মাঝে চলমান এই লকডাউন পরিস্থিতিতে ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধির বিষয়টি স্বস্তি এনে দেবে।

জেডএস

 

: আরও পড়ুন

আরও