সিলেট থেকে জাপা পুনর্গঠনের কাজ শুরু করবেন বিদিশা
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

সিলেট থেকে জাপা পুনর্গঠনের কাজ শুরু করবেন বিদিশা

সিলেট প্রতিনিধি ৯:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

সিলেট থেকে জাপা পুনর্গঠনের কাজ শুরু করবেন বিদিশা
সিলেট থেকে জাতীয় পার্টির (জাপা) পুনর্গঠন প্রক্রিয়া শুরু করার কথা জানিয়েছেন এইচ এম এরশাদের সাবেক স্ত্রী বিদিশা।

আজ শনিবার দুপুরে সিলেটে হযরত শাহজালালের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিদিশা বলেন, জাতীয় পার্টিতে এখন এক চরম বিশৃঙ্খল অবস্থা বিরাজ করছে। দলের চেয়ারম্যান কর্মীবান্ধব না। তাই সমন্বয়হীনতার কারণে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আমাদের আতিকুর রহমান জয়লাভ করতে পারেননি। ওয়ার্ড কমিটি থেকে শুরু করে জেলা, উপজেলা কোথাও কমিটি নেই। আমি নতুন করে তা পুনর্গঠন করার কাজ শুরু করেছি।

তিনি বলেন, জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান এরশাদ তার সব বড় কর্মকাণ্ড সিলেটে মাজার জিয়ারত করে শুরু করতেন। আমিও সিলেট এসেছি দোয়া নিতে। এরশাদ সিলেটকে তার দ্বিতীয় বাড়ি মনে করতেন। আমি সিলেট এসে যে রিসিপশন পেয়েছি, আমিও মনে করি সিলেটকে আমার দ্বিতীয় বাড়ি বলার জায়গা পেয়েছি।

নতুন করে রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করা ও জাতীয় পার্টি পুনর্গঠনে কাজ করা বিষয়ে বিদিশা বলেন, জাতীয় পার্টিকে বাঁচাতেই এ পদক্ষেপ। এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টিতে পুনর্গঠন ও এরশাদপুত্র এরিকের ঘোষণামতে দলের কো-চেয়ারম্যান হিসেবে আমি কাজ করছি। এটা কোনো ব্র্যাকেটবন্দি জাতীয় পার্টি নয়। এটি এরশাদের মূল জাতীয় পার্টি।

বিদিশা বলেন, দলের নেতা-কর্মীরা আমার সঙ্গে আছেন। তবে অনেকেই প্রকাশ্যে আসছেন না। তাদের নামও বলব না। কারণ নাম বললে বর্তমান চেয়ারম্যান তাদের বহিষ্কার করে ফেলবেন।

বিদিশার সঙ্গে এরশাদ সরকারের প্রতিমন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, নীলফামারী-২ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী ছিলেন।

ওএস/এসবি

 

আরও পড়ুন

আরও