সিলেটে কুড়িয়ে পাওয়া ৩ লাখ টাকা ফিরিয়ে দিলেন চালক
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

সিলেটে কুড়িয়ে পাওয়া ৩ লাখ টাকা ফিরিয়ে দিলেন চালক

সিলেট প্রতিনিধি ৬:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২১

সিলেটে কুড়িয়ে পাওয়া ৩ লাখ টাকা ফিরিয়ে দিলেন চালক
সিলেট নগরের কদমতলী এলাকায় কুড়িয়ে পাওয়া তিন লাখ টাকা প্রকৃত মালিক সুধামন মান্নার কাছে ফিরিয়ে দিয়েছেন সিএনজিচালিত অটোরিকশার চালক মাঈন উদ্দিন।
 গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে শহরতলির সিলেট-তামাবিল মহাসড়ক দিয়ে যাওয়ার পথে পলিথিনে মোড়ানো একটি ব্যাগে টাকাগুলো পান তিনি।

তিনি বলেন,বৃহস্পতিবার বিকালে ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে তিনি   শাহপরানস্থ বাড়িতে ফিরছিলেন।পথিমধ্যে সাইকেলে থাকা টাকার ব্যাগটি পড়ে যায়। অনেক খোঁজার পরও আর ব্যাগটি পাননি তিনি।

এদিকে ঐ দিন সিলেট-তামাবিল মহাসড়কে চলাচলকারি গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ এলাকার বাসিন্দা সিএনজি অটোরিকশা চালক মাঈন উদ্দিন মাঈন ব্যাগটি  সড়কের পীরেরবাজার এলাকায় কুড়িয়ে পান। এর পর তিনি টাকার মালিক  খুঁজতে থাকেন। ব্যাগে থাকা প্রাথমিক কিছু তথ্যে জানা যায় টাকার মালিকের পরিচয়।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে কুড়িয়ে পাওয়া টাকা প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য সুধামন মান্নার মোবাইল ফোনে নিজ উদ্যোগে যোগাযোগ করেন সিএনজি অটোরিকশা চালক মাঈন।

অবশেষে শুক্রবার বাদ জুম্মা কদমতলীস্থ আছমা ম্যানশনে সিলেট-ঢাকা আন্তজেলা বাস পরিবহন শ্রমিক উপ -কমিটির অফিসে সবার উপস্থিতে উপযুক্ত প্রমাণাদি দেখে সুধামন মান্নার কাছে ৩ লাখ টাকা তুলে দেন সিএনজি অটোরিকশা চালক মাঈন উদ্দিন মাঈন।

এসময় সুধামন মান্না সিএনজি চালক মাঈন উদ্দিনের সততায় খুশি হয়ে ২০ হাজার টাকা দিয়ে পুরস্কৃত করেন।
এসবিসি 

 

আরও পড়ুন

আরও