বিশ্বকাপের আরও টিকিট ছাড়ল আইসিসি
Back to Top

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

বিশ্বকাপের আরও টিকিট ছাড়ল আইসিসি

ক্রীড়া ডেস্ক ৬:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

বিশ্বকাপের আরও টিকিট ছাড়ল আইসিসি
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আরও টিকিট ছেড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
দীর্ঘদিন করোনার কারণে মাঠে বসে খেলা দেখা থেকে বঞ্চিত ছিল ক্রিকেটপ্রেমিরা। শঙ্কা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা মাঠে বসেই দেখতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।

প্রথম ধাপে টিকিট ছাড়ার পর মুহূর্তে তা শেষ হয়ে যায়। বিশেষভাবে ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট দেড় ঘণ্টায় শেষ হয়। টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমিদের অভূতপূর্ব সাড়া পাওয়ায় আবারো আরও কিছু টিকিট ছেড়েছে আইসিসি।

টুর্নামেন্টের আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই), ওমান এবং আরব আমিরাত সরকারের সাথে দীর্ঘ আলোচনার পর এই সিদ্ধান্ত নেয়। 

আইসিসির হেড অফ ইভেন্ট ক্রিস টেটলি বলেন, আমরা জানি আসন্ন ইভেন্টে অংশগ্রহণকারী ১৬টি দেশের অনেক ভক্ত-সমর্থক ওমান এবং আমিরশাহিতে থাকেন। সেটি মাথায় রেখে আমরা আনন্দিত যে তাদের খেলা দেখার সুযোগ করে দিতে আরও বেশ কিছু টিকিট ছাড়তে পেরেছি।

তিনি আরও বলেন, আমরা আয়োজক দুই দেশের সাথে মিলেই এই সিদ্ধান্ত নিয়েছি। সবাই চেয়েছিল মাঠে যত বেশি সম্ভব মানুষকে প্রবেশাধিকার দেয়া যায়। এতে সকল দেশ তাদের সমর্থকদের সমর্থন পাবে। টিকিটের মূল্যও কম নির্ধারণ করা হয়েছে। মাত্র ১০ ওএমআর (ওমান রিয়াল), ৩০ এইডি (আমিরাতি দিরহাম) নির্ধারণ করা হয়েছে। আমরা দর্শকে পূর্ণ স্টেডিয়াম আশা করছি।

করোনা আবহে সমর্থকদের স্বাস্থ্যের বিষয়ে কঠোর নিয়ম দিয়েছে আইসিসি। সব ভেন্যুতেই দর্শকদের কোভিড প্রোটোকল মানতে হবে।

এসবি
 

আরও পড়ুন

আরও