দিল্লির সংঘর্ষে মৃত বেড়ে ২০
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

দিল্লির সংঘর্ষে মৃত বেড়ে ২০

পরিবর্তন ডেস্ক ১২:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

দিল্লির সংঘর্ষে মৃত বেড়ে ২০

মৃত্যুমিছিল আটকানো যাচ্ছে না রাজধানী দিল্লিতে। বুধবার সকালে আরও ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে চার দিনের মাথায় মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়ালো ২০-তে। ২৫০ ছাড়িয়েছে আহতের সংখ্যাও। পরিস্থিতি খতিয়ে দেখতে মঙ্গলবার মধ্যরাতে উপদ্রুত এলাকা পরিদর্শনে যান জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

দেশটির আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, মঙ্গলবার রাত পর্যন্ত দিল্লিতে মৃতের সংখ্যা ছিল ১৩। এদিন সকালে গুরুতর আহত অবস্থায় আরও চারজনকে গুরু তেগবাহাদুর হাসপাতালে নিয়ে গেলে, তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আরও একজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালের এমডি সুনীলকুমার গৌতম। বেলা বাড়লে আরও দু’জনের মৃত্যু হয়।

তবে মৃত্যুর সংখ্যা লাফিয়ে বাড়তে থাকলেও, এখনও দিল্লিতে সংঘর্ষ অব্যাহত। এ দিন ভোর সাড়ে ৪টার দিকে নতুন করে পাথর ছোড়াছুড়ি শুরু হয় উত্তর-পূর্বের ব্রহ্মপুরী-মুস্তাফাবাদ এলাকায়। গোকুলপুরীতে একটি পুরনো জিনিসপত্রের দোকানেও আগুন ধরিয়ে দেওয়া হয়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজধানীর আইন-শৃঙ্খলা নিয়ে মঙ্গলবার রাতেই তৃতীয়বার দিল্লি পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ। তার পরেই রাত সাড়ে ১২টা নাগাদ পরিস্থিতি খতিয়ে দেখতে প্রথমে সীলামপুরে যান জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। পরে জাফরাবাদ, মৌজপুর-সহ উত্তর-পূর্ব দিল্লির একাধিক ক্ষতিগ্রস্ত এলাকায় যান তিনি। দুপুরে মন্ত্রিসভার নিরাপত্তা কমিটিকে (সিসিএস) এ নিয়ে সবিস্তার রিপোর্ট দেবেন তিনি।

এসবি
আরও পড়ুন...
রক্তাক্ত দিল্লিতে নিহতের সংখ্যা বেড়ে ১৭

 

: আরও পড়ুন

আরও