মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি দিলেন মিথিলা
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮

মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি দিলেন মিথিলা

পরিবর্তন ডেস্ক ৩:২১ অপরাহ্ণ, জানুয়ারি ০৯, ২০২১

মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি দিলেন মিথিলা
বাংলাদেশ থেকে কিছুদিন আগেই শশুরবাড়িতে ফিরেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। স্ত্রী ও মেয়ে ফিরতেই তাদের নিয়ে সিকিমে বেড়াতে গিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত-মিথিলা তাদের সিকিম ভ্রমণের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন সৃজিত-মিথিলা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মিথিলা জানিয়েছেন, এটা তাদের 'ফ্যামিলি ট্রিপ'। মিথিলার পোস্ট থেকেই জানা যাচ্ছে এই মুহূর্তে তারা উত্তর সিকিমের লাচুং শহরে রয়েছেন। ছোট্ট আইরাকে নিয়ে সৃজিত-মিথিলার সিকিম ভ্রমণের সুন্দর মুহূর্তের ছবিগুলো মন ভরিয়েছে অনুরাগীদের।

আলাদা করে বরফের চাদরে ঢাকা লাচুংয়ে আইরার কিছু ছবির কোলাজও পোস্ট করেছেন মিথিলা। ক্যাপশানে লিখেছেন, ‘Ayra's first encounter with snow’। আইরার ছবিগুলি তোলা হয়েছে ইয়ুংথাম ভ্যালির জিরো পয়েন্টে।
সৃজিতের সাথে আয়রা এবং মিথিলার ছবি দেখে তারকা দম্পতির অনুরাগীরা তাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেন। সৃজিত, মিথিলা এবং আয়রার ছবি নিয়ে তার অনুরাগীরা যখন ব্যস্ত, সেই সময় রাফিয়াত রাশিদ ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেন। যেখানে আয়রার সঙ্গে একাধিক ছবিতে দেখা যায় রাফিয়াত রাশিদকে।
ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও