নিজের লেখা গান নিয়ে ফিরছেন রুনা লায়লা
Back to Top

ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজের লেখা গান নিয়ে ফিরছেন রুনা লায়লা

পরিবর্তন ডেস্ক ৫:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

নিজের লেখা গান নিয়ে ফিরছেন রুনা লায়লা

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উপমহাদেশের বিখ্যাত কিংবদন্তি শিল্পী রুনা লায়লা । গানের সুরে যিনি বাংলাদেশকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে। দীর্ঘদিন পর নতুন গান কন্ঠে তুলছেন কিংবদন্তি এই  শিল্পী।তাও আবার নিজের সুরে প্রথম কণ্ঠ।

সিনেমার জন্য নয়, গানটি তিনি তৈরি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) জন্য।‘ফেরাতে পারিনি’ নামের এই বিশেষ গানটির অডিও-ভিডিও প্রকাশ পাচ্ছে ১৬ নভেম্বর ডিএমএস-এর ইউটিউব চ্যানেলসহ অনলাইন প্লাটফর্মে।

কবির বকুলের কথায় গানটির সংগীতয়োজন করেছেন রাজা কাশেফ। প্রোডাকশন হাউজ প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।ভিডিওতে নিলয় আলমগীর ও সালহা খানম নাদিয়া অভিনয় করেছেন মডেল হিসাবে ।

গানটির প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘এটি মেলোডিয়াস ঘরানার, ক্লাসিক্যাল বেইজড।আমার বিশ্বাস এই গান শ্রোতা ও দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগা সৃষ্টি করবে।গানের সাথে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে কাজটি করেছি।বড় কথা, গানটির সাথে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।’

ধ্রুব মিউজিক (ডিএমএস) স্টেশন জানায়, তাদের ইউটিউবের পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এসকে

 

: আরও পড়ুন

আরও