সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিত্রগ্রাহক অনিমেষ রাহাতের
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিত্রগ্রাহক অনিমেষ রাহাতের

পরিবর্তন ডেস্ক ২:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিত্রগ্রাহক অনিমেষ রাহাতের
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার প্রাণ গেল চিত্রগ্রাহক অনিমেষ রাহাতের। বুধবার সকালে গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে দুর্ঘটনায় ‍মৃত্যু হয় তার।

রাহাতের সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন সংবাদ মাধ্যমকে জানান, সকালে ঘুম থেকে উঠেই রাহাতের মৃত্যুর খবরটি শুনতে পেয়েছি। রাহাতের এমন অকাল মৃত্যু সত্যি মেনে নেওয়া খুব কষ্টকর। ভোর ৬টার দিকে রাহাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।

অনিমেষ রাহাত কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। সেখান থেকে দেশে ফিরে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে- ‘ডুব’, 'নবাব এল এল বি', ‘গাঙচিল’, ‘মুক্তি’সহ বেশকিছু সিনেমায়।

রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রখ্যাত চিত্রগ্রাহক রাশেদ জামান। সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, 'ঝরে গেল আরও একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলেটি কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে। আমাকে এই করোনাকালেও কতবার ফোন দিয়েছে, তার নানা স্বপ্ন ও ইচ্ছার কথা শোনাতে। তার পরিবারের, বন্ধুদের, সহকর্মীদের, আমাদের সবার অনেক ক্ষতি হয়ে গেল।'

এছাড়া চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির, নঈম ইমতিয়াজ নেয়ামুল, শিহাব শাহিনসহ অনেকে শোক প্রকাশ করেছেন এই তরুণ চিত্রগ্রাহকের মৃত্যুতে।

ওএস/ইসি

 

 

আরও পড়ুন

আরও