রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, গ্রেফতার ১
Back to Top

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯

>

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, গ্রেফতার ১

পরিবর্তন প্রতিবেদক ৬:৪৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৬

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, গ্রেফতার ১

অর্থ পাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাত বছরের কারাদণ্ড এবং ২০ কোটি টাকা জরিমানা করার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বৃহস্পতিবার তারেক রহমানের বিরুদ্ধে রায় ঘোষণার পর রাজধানীর বিভিন্ন স্থানে এ বিক্ষোভ মিছিল করে দলটির এই ছাত্রসংগঠনটি।

রাজধানীর পল্টনে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আকরামুল হাসান, সাধারণ সম্পাদক রাজিব আহসান ও সিনিয়র সহসভাপতি মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মিছিল করতে গেলে ঢাকা ছাত্রলীগের বাধার সম্মুখীন হয় ছাত্রদল। বেলা ১১ টার দিকে কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হলে খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে বলে ছাত্রদলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ছাত্রদলের এক নেতাকে আটক করে শাহবাগ থানা পুলিশের হাতে তুলে দেয় ছাত্রলীগ। আটক ওই নেতা মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

এ বিষয়ে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহিদী তালুকদার পরিবর্তন ডটকমকে বলেন, ‘সকাল ১১ টার দিকে কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হলে ছাত্রলীগের নেতাকর্মীরা পেছনদিক থেকে তাদের ধাওয়া দেয় ও একজনকে আটক করে।

এইচজে/এসজে

 

আরও পড়ুন

আরও
               
         
close