বিস্ফোরকের অপর নাম শাওমি মোবাইল
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯

>

বিস্ফোরকের অপর নাম শাওমি মোবাইল

পরিবর্তন ডেস্ক ১২:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

বিস্ফোরকের অপর নাম শাওমি মোবাইল
স্মার্টফোনের বিস্ফোরণ সম্পর্কে সংবাদ এখন নিত্যদিনের ঘটনা হয়ে উঠেছে। প্রতি দিনই কোন না কোন ব্র্যান্ডের স্মার্টফোনের বিস্ফোরণ সম্পর্কে সংবাদ আমরা দেখতে পায়।তবে এই কাতারে এগিয়ে শাওমি।
বিশ্বব্যাপি থামছেই না শাওমির মোবাইলফোন বিস্ফোরণ। একের পর এক ঘটনা ঘটছে বিশ্বজুড়ে। অথচ বিস্ফোরণের দিকটা বিবেচনায় না নিয়ে বাজার দাপিয়ে নিজেদের সাফাই গাইছে কোম্পানিটি। কাস্টমারের নিরাপত্তা নিয়ে মোটেই চিন্তিত নয় তারা। আগের একাধিক মোবাইল বিস্ফোরণের বিষয়ে তারা কাস্টমারের নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয় বললেও বাস্তবতা ভিন্ন।

সৌরভ মৌর্য নামে একজন টুইটারে জানান তার শাওমি ফোন চার্জ করার সময় পুড়ে ছাই হয়ে গেছে। তিনি দাবি করেছেন যে ডিভাইসটি মাত্র ৪ মাস পুরানো। শাওমি-এর মতো ব্র্যান্ডের একটি স্মার্টফোন যদি এইভাবে বিস্ফোরণ ঘটাতে পারে, তাহলে আজকাল স্মার্টফোনগুলো কতটা নিরাপদ। তিনি শাওমি ইন্ডিয়াকে ট্যাগ করেছেন এবং দাবি করেছেন যে আমরা সম্ভবত আমাদের হাতে একটি জীবন্ত বোমা ধরে রেখেছি, যেটি যেকোনো সময় বিস্ফোরণ ঘটাতে পারে।

তার এ স্ট্যাটাসটির সঙ্গে বিস্ফোরিত রেডমি নোট ১০ প্রো(Redmi Note 10 pro) মোবাইলের ছবিও দিয়েছেন। সেখানে তার শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ধরনের কমেন্টস করেছেন। শাওমির মোবাইলের কোয়ালিটি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন অনেকে।

উল্লেখ্য ২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সেরা বিস্ফোরিত ফোনের তালিকায় প্রথমে রয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি ।

সুত্র: Techzoom

ইসি
 

আরও পড়ুন

আরও
               
         
close