ইভ্যালি নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ এমডির
Back to Top

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

ইভ্যালি নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ এমডির

পরিবর্তন ডেস্ক ১০:১৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

ইভ্যালি নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ এমডির
ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্বে পেয়ে অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পাওনাদার গ্রাহকদের আতঙ্কিত বা হতাশা না হওয়ার পরামর্শ দিয়েছেন। মঙ্গলবার (২৬ আক্টোবর) ফেসবুক স্ট্যাটাসে ইভ্যালির বিষয়ে তিনি এ পরামর্শ দেন।

এর আগে হাইকোর্টের নির্দেশনায় গঠিত ইভ্যালির নতুন বোর্ডের প্রথম সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে এ সভা হয়। সেখানে নতুন বোর্ডের চেয়ারম্যানসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভা শেষে ফেসবুক স্ট্যাটাসে মাহবুব কবীর মিলন জানিয়েছেন, যা কিছু দেখবেন শুনবেন জানবেন, আতঙ্কিত বা হতাশ হবেন না। আস্থা বা বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন। কষ্ট যা হবে, আমার হবে। হয়ত তিনগুণ কষ্ট বেড়ে যাবে, এই যা। যা হবে বিন্দু পরিমাণ বিচ্যুতি বা অনিয়ম বা ম্যানিপুলেশন থাকবে না। সময় দিন। অপেক্ষা করুন।

এর আগে প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র্যাব। এরপর আদালতে তোলা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এসকে
 

আরও পড়ুন

আরও