করোনায় ছেলে হাসপাতালে চিকিৎসাধীন, বাড়িতে পিতার মৃত্যু
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায় ছেলে হাসপাতালে চিকিৎসাধীন, বাড়িতে পিতার মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি ২:০৮ অপরাহ্ণ, মে ০১, ২০২০

করোনায় ছেলে হাসপাতালে চিকিৎসাধীন, বাড়িতে পিতার মৃত্যু
কুড়িগ্রামের ফুলাবাড়ীতে নারায়নগঞ্জ ফেরত যুবক তাজুল ইসলাম (৩০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকাকালীন সময়েই বাড়িতে তার পিতা আব্দুল হক কাচুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
 
করোনায় আক্রান্ত যুবকের পিতার মৃত্যুর বিষয়টিকে অনেকে সন্দেহের চোখে দেখছেন। অনেকেরই ধারণা যুবকের পিতা করোনায় মারা যেতে পারেন।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, শুক্রবার ফজরের নামাজের পর নিহত আব্দুল হক কাচুর মরদেহ দাফন করা হয়েছে। তার করোনা আক্রান্ত ছেলে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি তাজুল ইসলামকে মৃত্যুর খবরটি জানানো হয়নি।

সে পিতার মৃত্যুর খবরে হতাশাগ্রস্ত হতে পারেন এমন দিক বিবেচনা করে বিষয়টি গোপন রাখা হয়েছে। নিহত আব্দুল হক কাচু আগে থেকেই অন্যান্য রোগে শয্যাশয়ী ছিলেন বলেও জানান ইউপি চেয়ারম্যান।
 
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. শামসুন্নাহার বলেন, আব্দুল হক কাচুর মৃত্যুর শনাক্ত করতে তার বাড়িতে মেডিকেল টিম পাঠানো হয়েছিল। তবে মরদেহ আগেই দাফন করে ফেলায় সমস্যার সৃষ্টি হয়েছে।

ইউএ/পিএসএস

 

: আরও পড়ুন

আরও