বিএনপির সমাবেশ, রাজশাহীতে বাস চলাচল বন্ধ
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮

বিএনপির সমাবেশ, রাজশাহীতে বাস চলাচল বন্ধ

নাটোর প্রতিনিধি ১২:২১ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২১

বিএনপির সমাবেশ, রাজশাহীতে বাস চলাচল বন্ধ
কোনো পূর্ব ঘোষণা ছাড়াই নাটোর থেকে রাজশাহীগামী দূরপাল্লার যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার দুপুর ২টা পর্যন্ত সামান্য কিছু বাস চলাচল করলেও এর পর থেকে বন্ধ বাস চলাচল।

আজ মঙ্গলবারেও এই বাস চলাচল বন্ধ রয়েছে। এতে করে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

তবে ঢাকা ও রাজশাহী সড়ক বাদে অন্য জেলার ও জেলার অভ্যন্তরীণ সড়কে বাস চলাচল করছে।

এদিকে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হবে আজ মঙ্গলবার বেলা দুইটায়। এ সমাবেশ কেন্দ্র করে গতকাল সোমবার থেকে রাজশাহীর সব রুটে বাস চলাচল বন্ধ আছে।

তবে নাটোর জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাগর বাস চলাচল স্বাভাবিক রয়েছে দাবি করে বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী কিছু বাস নাটোরে না আসায় ঢাকাগামী বাসের স্বল্পতা দেখা দিয়েছে। সমিতির পক্ষ থেকে বাস চলাচলের কোনো ধরনের বন্ধের নির্দেশ দেওয়া হয়নি।

এ ব্যাপারে সৌদিয়া কোচ কাউন্টার মাস্টার বলেন, রাজশাহীতে বিএনপির মহাসমাবেশের জন্য রাজশাহী থেকে কোনো দূরপাল্লার যাত্রীবাহী বাস নাটোর আসছে না। আবার ঢাকা থেকে আসা কোনো দূরপাল্লার যাত্রীবাহী বাস রাজশাহীতে যেতে দেয়া হচ্ছে না।

এদিকে নাটোর জেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, আজ মঙ্গলবারের রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করেন যে, পরিবহন শ্রমিক, মালিক যার কথাই বলা হোক না কেন প্রকৃতপক্ষে সরকার এই মহাসমাবেশকে পণ্ড করতে ষড়যন্ত্রমূলকভাবে রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে। এ ধরনের গণবিরোধী কাজ করে বিএনপির মহাসমাবেশ বন্ধ করা যাবে না। আগের মতই এ সমাবেশ সফল হবে।

এইচআর

 

 

আরও পড়ুন

আরও