পাবনায় দুই ভাইকে হত্যা পরিকল্পিত: পুলিশ
Back to Top

ঢাকা, শুক্রবার, ৫ মার্চ ২০২১ | ২১ ফাল্গুন ১৪২৭

পাবনায় দুই ভাইকে হত্যা পরিকল্পিত: পুলিশ

পাবনা প্রতিনিধি : ৩:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

পাবনায় দুই ভাইকে হত্যা পরিকল্পিত: পুলিশ
পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে দুইজনকে কুপিয়ে হত্যার ঘটনাকে পরিকল্পিত বলছে পুলিশ। রবিবার নিহত মুন্নাফের স্ত্রী রুলিনা খাতুন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে সাঁথিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার অন্যতম আসামী বাচ্চু প্রামানিকের স্ত্রী মনজিলা খাতুন গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নাড়িয়াগদা গ্রামে বিরোধপূর্ণ যে জমি নিয়ে হত্যাকান্ড ঘটেছে, উভয়পক্ষকে নিয়ে একাধিক সালিশে স্থানীয় প্রশাসন বিষয়টির মীমাংসা করে দিয়েছিল।

শনিবার সাঁথিয়া পৌরসভায় নির্বাচন থাকায় পুলিশ ব্যস্ত থাকার সুযোগে বাচ্চু প্রামানিকের নেতৃত্বে পূর্বপরিকল্পিত ভাবে সেখানে সশস্ত্র হামলা চালিয়ে মুন্নাফ ও নাসিরকে হত্যা করে। আহত ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা বিস্তারিত জানতে পেরেছি। জড়িতদের গ্রেফতারে দ্রুত গ্রেফতারে অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের নিরপত্তায় ব্যবস্থা গ্রহণ করেছেন। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।।

প্রসঙ্গত, শনিবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামে বিরোধপূর্ণ নির্মানের সময় প্রতিপক্ষ বাচ্চু প্রামানিকের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে জমির মালিক মুন্নাফ ও নির্মান শ্রমিক নাসিরকে হত্যা করে। এ সময় গুরুতর আহত হন ৫ জন। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এএইচএ

আরও পড়ুন...
সাঁথিয়ায় দুই ভাইকে কুপিয়ে হত্যা

 

আরও পড়ুন

আরও