দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হল উত্তরা গণভবন
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৪ মাঘ ১৪২৭

দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হল উত্তরা গণভবন

নাটোর প্রতিনিধি ৬:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হল উত্তরা গণভবন
দীর্ঘ ৮ মাস পর দর্শনার্থীদের জন্য খুলে দেয়া হল নাটোরের উত্তরা গণভবন। করোনার সংক্রমণ এড়াতে চলতি বছরের মার্চের ১৯ তারিখ থেকে বন্ধ হয়ে যায় দর্শনীয় স্থানটি। এখন থেকে আগের নিয়মেই দর্শনার্থীরা এই উত্তরা গণভবন টিকিটের বিনিময়ে পরিদর্শন করতে পারবেন।

সোমবার দুপুরে নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ আনুষ্ঠানিক ভাবে দর্শনার্থীদের জন্য উত্তরা গণভবন উন্মুক্ত করে দেন। এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারোয়ার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

খুলে দেওয়া পর পরই উত্তরা গণভবন গেটে দর্শনার্থীদের ভিড় জমে যায়। উত্তরা গণভবন দর্শনার্থীদের জন্য খুলে দেওয়ায় দর্শনার্থীরা খুশি।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, উত্তরা গণভবন (দিঘাপতিয়া রাজবাড়ি) ক্যাবিনেট ডিভিশনের অধীনে। তাদের পরামর্শ প্রাপ্তি সাপেক্ষে এবং দর্শকদের দাবীর প্রেক্ষিতে উত্তরা গণভবন দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হ’লো। তবে এক সঙ্গে ১০ জনের বেশি দর্শনার্থীরা উত্তরা গণভবনে প্রবেশ করতে পারবে না। স্বাস্থ্যবিধি মানতে হাত ধোয়ারও ব্যবস্থা রাখা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এই ৮ মাস বন্ধ থাকায় উত্তরা গণভবন রাজস্ব হারিয়েছে ৩৯ লাখ ২০ হাজার ৭৮০ টাকার মত।

পিএ

 

আরও পড়ুন

আরও