বগুড়ায় বাজার থেকেই বাড়ছে সংক্রমণ, নতুন আক্রান্ত ২৫
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

বগুড়ায় বাজার থেকেই বাড়ছে সংক্রমণ, নতুন আক্রান্ত ২৫

বগুড়া প্রতিনিধি ৯:৪০ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

বগুড়ায় বাজার থেকেই বাড়ছে সংক্রমণ, নতুন আক্রান্ত ২৫
বগুড়ায় স্থানীয়ভাবে করোনা সংক্রমণের হারই বেশি। বাজার-হাট থেকেই এই জেলায় বেশি করোনা ছড়াচ্ছে। প্রতিনিয়ত আক্রান্তের রেকর্ড ভাঙছে, নতুন রেকর্ড হচ্ছে।

শনিবার জেলায় ২৫ জনের করোনা পজেটিভ এসেছে। তাদের সকলের বাসা-বাড়ি লকডাউন করেছে প্রশাসন। এর আগে শুক্রবার ২৪ জন করোনা আক্রান্ত হয়েছিল।

শনিবার নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে ১২ জনই সদরের বাসিন্দা। তাদের মধ্যে ১১ জনই চাষীবাজারে কাজ করে।

এছাড়া শাজাহানপুরে স্বামী-স্ত্রীসহ ৫ জন,শেরপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জন, গাবতলীতে ২ জন এবং কাহালু, দুপচাঁচিয়া ও সোনাতলায় একজন করে আক্রান্ত হয়েছেন।

শনিবার রাতে বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য জানান।

তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নমুনা পরীক্ষার ফলাফলে বগুড়ায় নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরের ১২ জন, তাদের মধ্যে ১১জনই চেলোপাড়ার। তারা সবাই চাষীবাজারে কাজ করে। লোকালি আক্রান্ত। বাকি একজন জহুরুলনগরের। তিনি মার্কেট থেকে আক্রান্ত।
এছাড়া শাজাহানপুরের মাঝিরার এক দম্পতি আক্রান্ত হয়েছেন, তারা ঢাকা ফেরত। আরেকজন শাকপালার এক ব্যক্তি। শেরপুরের শাহপাড়ার এক দম্পতি আক্রান্ত হয়েছেন, তারাও ঢাকা ফেরত। ঢাকায় কর্মরত একজন পুলিশের কনস্টেবলও রয়েছেন আক্রান্তের তালিকায়।

এছাড়া গাবতলীতে দুজন আক্রান্ত হয়েছেন, তাদের মোবাইল বন্ধ থাকায় তথ্য পাওয়া যায়নি। এছাড়া আক্রান্তের তালিকায় আছেন, দুপচাচিয়ার তারোলা এলাকার এক ঢাকা ফেরত নারী, সোনাতলার প্রপারের এক ব্যক্তি এবং হালু নারহট্টের এক ব্যক্তি।

উল্লেখ্য, গত ১২ মে বগুড়ায় একই পরিবারের ৭ জনসহ ১১ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাদের মধ্যে ৫ পুলিশ সদস্য ছিলেন। ১৬ মে ১২ পুলিশ সদস্যসহ ১৪ জন আক্রান্ত হয়েছিলেন। ২০ মে পুলিশ, কারারক্ষীসহ ১৭ জন এবং ২২ মে সাবেক এমপি পুতুলসহ ২৪ জন করোনা আক্রান্ত হন।

এএইচ/পিএসএস

 

: আরও পড়ুন

আরও