বগুড়ায় পুলিশ, কারারক্ষিসহ ১৭ জন করোনায় আক্রান্ত
Back to Top

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

বগুড়ায় পুলিশ, কারারক্ষিসহ ১৭ জন করোনায় আক্রান্ত

বগুড়া প্রতিনিধি ১১:০৪ অপরাহ্ণ, মে ২০, ২০২০

বগুড়ায় পুলিশ, কারারক্ষিসহ ১৭ জন করোনায় আক্রান্ত
বগুড়ায় করোনায় আক্রান্তের রেকড ভাঙ্গল। বুধবার পুলিশ ও কারারক্ষিসহ ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর আগে ১৬ তারিখে জেলায় ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছিল।

বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজার রহসান তুহিন সত্যতা নিশ্চিত করে বুধবার রাতে জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ১৮৮ ফলাফলে বগুড়ায় নতুন করে ১৭জন করোনায় শনাক্ত। এদের মধ্যে শেরপুরের ৩জন, গাবতলীর ৪জন, সদরের ৯ জন, অজ্ঞাতনামা একজন।

তিনি জানান, আজ অন্য জেলার ফলাফল আসেনি। শেরপুরের ৩ জনের মধ্যে একজন শেরপুর থানার কনস্টেবল(লোকালি আক্রান্ত), কসাইপাড়ার এক ব্যক্তি(ঢাকা ফেরত), খামারকান্দির এক ব্যক্তি(ঢাকা ফেরত)।

গাবতলীর ৪ জনের মধ্যে নারুয়ামালার এক দম্পতি (ঢাকা ফেরত), দক্ষিণপাড়ার এক ব্যক্তি (ঢাকা ফেরত), রামেশ্বরপুর এলাকার এক ব্যক্তি (ঢাকা ফেরত)। সদরের ৯ জনের মধ্যে ৬জন জেলা কারাগারের সদস্য (লোকালি আক্রান্ত), দুইজন সদরের (এলাকা জানা যায়নি, ঢাকা ফেরত), আর একজন মালগ্রামের এক ব্যক্তি(ঢাকা ফেরত)। বাকি একজন অজ্ঞাতনামা মহাস্থানগড়ে অজ্ঞান হয়ে পড়ে ছিল। মোহাম্মদ আলীতে ভর্তি আছে। এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ১১২ জন। এদের মধ্যে ১৪ জন সুস্থ হয়েছে, এখনও অসুস্থ আছে ৯৮ জন।

উল্লেখ্য, ৮ মে তারিখে বগুড়ায় একজন চিকিৎসক, পুলিশ সদস্যসহ ৫ জন, ১২ তারিখে ১১ জন এবং ১৬ তারিখে ১৪ জন নতুন করে করোনা ভা্ইরাসে আক্রান্ত হয়েছিলেন।

এএইচ/এসএস

 

: আরও পড়ুন

আরও