স্বাস্থ্যবিধি মানার শর্তে বগুড়ার নিউ মার্কেট খোলা
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

স্বাস্থ্যবিধি মানার শর্তে বগুড়ার নিউ মার্কেট খোলা

বগুড়া প্রতিনিধি ১২:২৬ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

স্বাস্থ্যবিধি মানার শর্তে বগুড়ার নিউ মার্কেট খোলা
সরকার ঘোষিত সকল স্বাস্থ্যবিধি মানার শর্তে বগুড়া নিউ মার্কেট আজ সোমবার সকাল ১০ টায় খুলে দেওয়া হয়েছে। বৃহত্তর বগুড়া নিউ মার্কেট দোকান মালিক সমিতি রোববার জেলা প্রশাসক ফয়েজ আহমেদ এর সাথে সাক্ষাৎ করে মার্কেট খুলে দেয়ার অনুরোধের পরিপ্রেক্ষিতে শর্ত দিয়ে খোলার অনুমতি দেন জেলা প্রশাসক।

বৃহত্তর বগুড়া নিউ মাকেট দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম জানান, লকডাউনের কারনে প্রায় দেড় মাস দোকান বন্ধ এবং সামনে ইদকে সামনে রেখে শর্ত সাপেক্ষে সরকার সারা দেশের দোকান খোলার অনুমতি প্রদান করে। সেই অনুমতিতে আমরাও নিউ মার্কেট সকল দোকান খোলা হয়। এরপর মার্কেট খোলার চার দিনের মাথায় স্বাস্থ্য বিধি না মানার অভিযোগে মাকেট বন্ধ করে দেয জেলা প্রশাসন। কিন্তু ১০ তারিখ থেকে মার্কেট খুলছে এ সংবাদে ধার দেনা করে আবারও নতুন করে মালামাল আনা হয়। মালামাল বিক্রি শুরু হতেই মার্কেট বন্ধ ঘোষনা করায় দুশ্চিন্তায় ব্যবসায়ীদের মাথায় হাত পড়ে যায।

তাই মাকেট সমিতির সিদ্ধান্ত অনুযায়ী রোববার দুপুরে মাকেট খুলে দেয়ার জন্য জেলা প্রশাসকের সাথে দেখা করে অনুরোধ করি। তখন জেলা প্রশাসক স্বাস্থ্যবিধি মেনে সোমবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মার্কেট খোলার অনুমতি দেন। সকল স্বাস্থ্যবিধি মেনে নিয়ে সকল দোকান মালিকগন আজ দোকান খুলছে বলে জানান তিনি।

এইচকে/

 

: আরও পড়ুন

আরও