পাবনার চাটমোহরের কাটাখালী গ্রাম লকডাউন
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

পাবনার চাটমোহরের কাটাখালী গ্রাম লকডাউন

পাবনা প্রতিনিধি ১১:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

পাবনার চাটমোহরের কাটাখালী গ্রাম লকডাউন

চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কাটাখালী গ্রামকে ‘লকডাউন’ করা হয়েছে। চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এই লকডাউনের ঘোষণা দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে কাটাখালী গ্রামে হটাৎ বাহিরের লোকজনের আনাগোনা বৃদ্ধি পেলে এলাকাবাসীর মধ্যে আতংক সৃষ্টি হয়। পরে স্থানীয় করোনা ভাইরাস সচেতন কমিটি খোঁজ খবর নিয়ে জানতে পারেন সরকারি ছুটি ঘোষণা হবার পর মাদারীপুর, ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে কাটাখালীতে ৪৮ জন ব্যক্তি এসেছেন (তারা কাটাখালীর স্থায়ী বাসিন্দা)। তারা সবাই দিনমজুর। বিষয়টি উপজেলা

প্রশাসন ও পুলিশ বাহিনীকে জানানো হলে উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান ঘটনাস্থলে পৌঁছে ওই ৪৮টি বাড়ি তালাবদ্ধ করে দেন এবং কাটাখালী গ্রামকে লকডাউন ঘোষণা করেন।

তিনি জানান, কাটাখালী গ্রাম থেকে কেউ ঢুকতে বা বের হতে পারবেনা। কেউ ‘লকডাউন’ ঘোষণা অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন হোন। এসময় থানা অফিসার ইনচার্জ সেখ মো. নাসীর উদ্দিন, মেডিকেল অফিসার ডা. মো. রুহুল কুদ্দুস ডলারসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাটমোহর উপজেলার কাটাখালী প্রথম লকডাউন ঘোষিত গ্রাম।

জেডএস

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও