অনলাইন জরিপ ফলাফল
Back to Top

ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাকালেও বিএনপি আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৮০৮ জন | হ্যাঁ: ৫৬৮, না: ১৪১, মন্তব্য নেই: ৯৯

হ্যাঁ
 
৭০%
না
 
১৭%
মন্তব্য নেই
 
১২%

অনলাইন জরিপ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মিডিয়াবাজির রাজনীতিতেও ভাটা পড়ায় তারা গণমাধ্যমকে ঢাল হিসেবে ব্যবহার করার অপচেষ্টা চালাচ্ছে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১২৪৭ জন | হ্যাঁ: ৬৭০, না: ৪৫৪, মন্তব্য নেই: ১২৩

হ্যাঁ
 
৫৪%
না
 
৩৬%
মন্তব্য নেই
 
১০%

অনলাইন জরিপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়েছে। আপনি কি মনে করেন এতে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ হবে?

ভোট দিয়েছেন ১০৯১ জন | হ্যাঁ: ৩৪৫, না: ৫৬৭, মন্তব্য নেই: ১৭৯

হ্যাঁ
 
৩২%
না
 
৫২%
মন্তব্য নেই
 
১৬%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জনগণের কাছে যেতে ভয় পায়। তাই তারা জনগণের থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে গণমাধ্যমে চর্বিত চর্বণ করেন। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১৪৪৭ জন | হ্যাঁ: ৬৫৪, না: ৪৩২, মন্তব্য নেই: ৩৬১

হ্যাঁ
 
৪৫%
না
 
৩০%
মন্তব্য নেই
 
২৫%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে। আপনি কি তার এই মন্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৯২৪ জন | হ্যাঁ: ৫৬৭, না: ১২৩, মন্তব্য নেই: ২৩৪

হ্যাঁ
 
৬১%
না
 
১৩%
মন্তব্য নেই
 
২৫%

বিদ্যুৎ-পানির সামান্য মূল্য বৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তার এই মন্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১১৮৩ জন | হ্যাঁ: ২৩৪, না: ৫৬৭, মন্তব্য নেই: ৩৮২

হ্যাঁ
 
২০%
না
 
৪৮%
মন্তব্য নেই
 
৩২%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অপরাধী যে দলেরই হোক, অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধ অনুসারেই শামিমা নূর পাপিয়ার বিচার হবে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১০৫৭ জন | হ্যাঁ: ৪৫৬, না: ৩৬৭, মন্তব্য নেই: ২৩৪

হ্যাঁ
 
৪৩%
না
 
৩৫%
মন্তব্য নেই
 
২২%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ হবে। সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১১৮ জন | হ্যাঁ: ৬, না: ১১২, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
৫%
না
 
৯৫%
মন্তব্য নেই
 
০%

আওয়ামী লীগের দ্বিতীয় দফায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল এবং মন্ত্রণালয়ের কাজ একসঙ্গে করতে আমার কোনো সমস্যা হয় না। আমি রাস্তা দেখতে গিয়ে দলের কাজ করি। আপনি তার এই বক্তব্যে একমত কি-না?

ভোট দিয়েছেন ২৩ জন | হ্যাঁ: ৬, না: ১৭, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
২৬%
না
 
৭৪%
মন্তব্য নেই
 
০%

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, তার মন্ত্রণালয়ের সরবরাহ করা রাজাকারদের তালিকা যাচাই-বাছাই না করেই প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। এ জন্যই এমন অসঙ্গতি। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১ জন | হ্যাঁ: ০, না: ১, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
০%
না
 
১০০%
মন্তব্য নেই
 
০%