অনলাইন জরিপ ফলাফল
Back to Top

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ২৭ চৈত্র ১৪২৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে। আপনি কি তার এই মন্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৯২৪ জন | হ্যাঁ: ৫৬৭, না: ১২৩, মন্তব্য নেই: ২৩৪

হ্যাঁ
 
৬১%
না
 
১৩%
মন্তব্য নেই
 
২৫%

বিদ্যুৎ-পানির সামান্য মূল্য বৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তার এই মন্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১১৮৩ জন | হ্যাঁ: ২৩৪, না: ৫৬৭, মন্তব্য নেই: ৩৮২

হ্যাঁ
 
২০%
না
 
৪৮%
মন্তব্য নেই
 
৩২%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অপরাধী যে দলেরই হোক, অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধ অনুসারেই শামিমা নূর পাপিয়ার বিচার হবে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১০৫৭ জন | হ্যাঁ: ৪৫৬, না: ৩৬৭, মন্তব্য নেই: ২৩৪

হ্যাঁ
 
৪৩%
না
 
৩৫%
মন্তব্য নেই
 
২২%

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ হবে। সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১১৮ জন | হ্যাঁ: ৬, না: ১১২, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
৫%
না
 
৯৫%
মন্তব্য নেই
 
০%

আওয়ামী লীগের দ্বিতীয় দফায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল এবং মন্ত্রণালয়ের কাজ একসঙ্গে করতে আমার কোনো সমস্যা হয় না। আমি রাস্তা দেখতে গিয়ে দলের কাজ করি। আপনি তার এই বক্তব্যে একমত কি-না?

ভোট দিয়েছেন ২৩ জন | হ্যাঁ: ৬, না: ১৭, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
২৬%
না
 
৭৪%
মন্তব্য নেই
 
০%

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, তার মন্ত্রণালয়ের সরবরাহ করা রাজাকারদের তালিকা যাচাই-বাছাই না করেই প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। এ জন্যই এমন অসঙ্গতি। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ১ জন | হ্যাঁ: ০, না: ১, মন্তব্য নেই: ০

হ্যাঁ
 
০%
না
 
১০০%
মন্তব্য নেই
 
০%

দুঃসময় এলে আওয়ামী লীগের বসন্তের কোকিলদের খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৯৯৭ জন | হ্যাঁ: ৫৮৭, না: ৩৪৫, মন্তব্য নেই: ৬৫

হ্যাঁ
 
৫৯%
না
 
৩৫%
মন্তব্য নেই
 
৭%

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলীয় সিন্ডিকেটের কারণে সরকার বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৭৯৩ জন | হ্যাঁ: ২৩৪, না: ৪৩৬, মন্তব্য নেই: ১২৩

হ্যাঁ
 
৩০%
না
 
৫৫%
মন্তব্য নেই
 
১৬%

ইন্দোর টেস্টে ইনিংস ও ১৩০ রানে জিতে সিরিজে এগিয়ে গেল ভারত। কলকাতা টেস্টে ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ। আপনি কি মনে করেন?

ভোট দিয়েছেন ১৮১৪ জন | হ্যাঁ: ৫৭১, না: ৯০১, মন্তব্য নেই: ৩৪২

হ্যাঁ
 
৩১%
না
 
৫০%
মন্তব্য নেই
 
১৯%

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ছেড়ে যাওয়ার তালিকায় আরও অনেক সিনিয়র নেতারা আছেন। বিএনপি নিশ্চয়ই তা দেখতে পাবে। আপনি কি তার এই বক্তব্যে একমত?

ভোট দিয়েছেন ৭৮৩ জন | হ্যাঁ: ৩৪৫, না: ৩১৫, মন্তব্য নেই: ১২৩

হ্যাঁ
 
৪৪%
না
 
৪০%
মন্তব্য নেই
 
১৬%