শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার ভুল করছে: ডা. জাফরুল্লাহ
Back to Top

ঢাকা, সোমবার, ১ মার্চ ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার ভুল করছে: ডা. জাফরুল্লাহ

পরিবর্তন প্রতিবেদক ৭:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার ভুল করছে: ডা. জাফরুল্লাহ
শিক্ষাপ্রতিষ্ঠান না খুলে দিয়ে সরকার ভুল করছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেছেন, সবকিছু খোলা থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে রাখা হয়েছে। এই সরকার একের পর এক ভুল করেই যাচ্ছে।

আজ মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি (জাফর) আয়োজিত এক আলোচনা সভায় জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান খুললে সরকার উল্টে যেতে পারে। সরকার একের পর এক ভুল করেই যাচ্ছে। এই ভুলের জন্য জাতির কী যে অবস্থা হবে, তা বলা মুশকিল। শহরের সবকিছু খোলা কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয় বন্ধের কারণটা কী?’

শিক্ষার্থীরা জনগণের কথা বলার লোক উল্লেখ করে তিনি বিএনপিসহ জাতীয় পার্টির (জাফর) নেতাদের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আপনারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশে দাঁড়িয়ে বলতে পারছেন না, এই সপ্তাহেই স্কুল, কলেজ খুলে দিতে হবে? আপনারা কেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে পারলেন না, আপনাদের ঘুম ভাঙে না? আমি স্কুল–কলেজ বন্ধের পক্ষে না, খোলার পক্ষে।

জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব, সভাপতিমণ্ডলীর সদস্য নওয়াব আলী আব্বাস খান, মজিবুর রহমান প্রমুখ।

ওএস/এসবি

 

আরও পড়ুন

আরও