নুরের সংগঠনে ভাঙন, নতুন কমিটি গঠন
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

নুরের সংগঠনে ভাঙন, নতুন কমিটি গঠন

পরিবর্তন প্রতিবেদক ৪:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

নুরের সংগঠনে ভাঙন, নতুন কমিটি গঠন
ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি দিয়েছে সংগঠনটির একাংশ।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে সংগঠনটির ‘বহিষ্কৃত’ যুগ্ম আহ্বায়ক এ পি এম সুহেলের নেতৃত্বে ‘সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’ নামে ২২ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

জহুর হোসেন চৌধুরী হলে সংবাদ সম্মেলনে তারা নুরের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগও তুলেছেন। নুর ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক।

নতুন গঠিত সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কমিটিতে এ পি এম সুহেলকে আহ্বায়ক ও ইসমাঈল সম্রাটকে সদস্যসচিব করা হয়েছে। যুগ্ম সচিব পদে আছেন সৈয়দ সামিউল ইসলাম।

নতুন কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন ১৪ জন। তারা হলেন আমিনুর রহমান, জালাল আহমেদ, আবদুর রহিম, আমিনুল হক, রিয়াদ হোসেন, মো. সেলিম, শাকিল আদনান, নাদিম খান, এ কে এম রাজন হোসেন, সাইফুল ইসলাম, সাজ্জাদুর রহমান, আফরান নাহিদ ও জাহেদুল ইসলাম।

কমিটিতে সদস্য করা হয়েছে মিজানুর রহমান, মো. সিয়াম ও মো. জুনায়েদকে। এ ছাড়া উপদেষ্টা হিসেবে আছেন মোহাম্মদ উল্লাহ মধু ও মুজাম্মেল মিয়াজি।

নতুন সংগঠনের কমিটিতে স্থান পাওয়া নেতাদের দাবি, তারা সবাই নুরের সংগঠনের (ছাত্র অধিকার পরিষদ) বিভিন্ন ইউনিটে ছিলেন। তবে নুর বলছেন, সুহেল ছাড়া আর কেউ তার সংগঠনে ছিলেন না।

ওএস/এসবি

 

আরও পড়ুন

আরও