‘গণস্বাস্থের কিট নিবন্ধন অনুমতি না দেয়া জনগণের অধিকারের প্রতি অন্যায়’
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

‘গণস্বাস্থের কিট নিবন্ধন অনুমতি না দেয়া জনগণের অধিকারের প্রতি অন্যায়’

জ্যেষ্ঠ প্রতিবেদক ৭:৫৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

‘গণস্বাস্থের কিট নিবন্ধন অনুমতি না দেয়া জনগণের অধিকারের প্রতি অন্যায়’
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বলেছেন, ঔষধ প্রশাসন গণস্বাস্থের কিটের নিবন্ধন করার অনুমতি না দিয়ে জনগনের অধিকারের প্রতি অন্যায় ও দেশের প্রতি শত্রুতা করছে।এ ব্যাপারে সবার সাথে আলোচনা করে পরবর্তীতে পদক্ষেপ গ্রহণ করবো।

শনিবার বিকালে নিজ হাতে গড়া হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি এ সব কথা বলেন। বিষয়টি গণমাধ্যমকে জানান জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম প্রধান।

তিনি জানান, জাফরুল্লাহর শারীরিক অবস্থা নিয়েও তার সাথে কথা হয়।

জ্বর নিয়ে কিডনি ডাইলোসিস অবস্থায় ৩০ মিনিট বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

তিনি আরও জানান, ডা: জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা শরীরে জ্বর আছে। তিনি কথা বলেন আস্তে আস্তে।নিয়মিত এন্টিবায়োটিক দিতে হচ্ছে।নিয়মিত কিডনি ডাইলোসিস করছেন।শরীর দূর্বল।অক্সিজেন প্রয়োজন হয়না।তার শরীরে করোনা ভাইরাস ইনফেকশন নাই তবে নতুন ব্যাকটেরিয়া পাওয়া গেছে এবং ইনফেকশনও আছে।তাঁকে আরো বেশ কিছুদিন দিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে।

মিন্টু জানান, বিকেল ৬ টা ৩০ মিনিটে তার সাথে দেখা করার পর গণস্বাস্থের অধ্যাপক ড. নাজিব মোহাম্মদের কাছ থেকে তার শারীরিক ও চিকিৎসার সর্বশেষ অবস্থা জানতে পারি।তবে তিনি মানষিকভাবে অনেক উজ্জীবিত।
তিনি দেশবাসীর নিকট দ্রুত সুস্থ্য হওয়ার জন্যে দোয়া কামনা করেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদ এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

এমএইচ

 

: আরও পড়ুন

আরও