'জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিষোদগার করছে বিএনপি'
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

'জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিষোদগার করছে বিএনপি'

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:০০ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

'জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিষোদগার করছে বিএনপি'
করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, নেতিবাচক রাজনীতির কারনেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে।

সোমবার সকালে কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন।

সংকটের পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্হা রাখার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সকলের সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে। সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে। এছাড়াও কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভীড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। এসময় সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্হ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের নেতাকর্মিরা সংকটের শুরু থেকেই অসহায় গরীব মানুষের পাশে রয়েছে, তাদের ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকারও আহবান জানান।

করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ও হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে জয় হবো ইনশাআল্লাহ, যোগ করেন ওবায়দুল কাদের।

এসইউজে

 

: আরও পড়ুন

আরও