নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন, বিএনপিকে কাদের
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯

>

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন, বিএনপিকে কাদের

পরিবর্তন প্রতিবেদক ৮:১৬ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন, বিএনপিকে কাদের
জনপ্রিয়তা যাচাইয়ে বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এসে প্রতিদ্বন্দ্বিতা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, নির্বাচনে আসুন, প্রতিদ্বন্দ্বিতা করুন। দেখবেন কার কতো ভোট আছে, কে কতো জনপ্রিয়- সব পরিষ্কার হয়ে যাবে।

আজ বুধবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, কার বিচার করবেন? আপনাদের অনেকের বিচার বাকি রয়েছে। আদালত শুধু প্রচলিত আদালত নয়, ইতিহাসের আদালত, জনতার আদালতও আছে, নিয়তির আদালতও আছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভয়কে যারা জয় করতে জানে না, তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই। এরা কাপুরুষ, কাজেই ভয়কে জয় করতে শিখুন। ১৩ বছর ধরে চিৎকার করছেন, জনগন সাড়া দেয়নি। 

তিনি বলেন, শেখ হাসিনা তেলের দাম কমিয়ে দেন। পৃথিবীতে তেলের দাম কমিয়ে দেয়ার কোনো নজির নেই। সেটা নিয়েও আপনারা কটুক্তি করেছেন। ধন্যবাদ না জানিয়ে কটুক্তি করছেন। এটা হচ্ছে বিএনপির রাজনীতি। 

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মো: সাখাওয়াত হোসেন শফিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ বক্তব্য রাখেন।

এসবি

 

আরও পড়ুন

আরও
               
         
close