বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য: তথ্যমন্ত্রী
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

>

বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য: তথ্যমন্ত্রী

পরিবর্তন প্রতিবেদক ৮:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য: তথ্যমন্ত্রী
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি জনগণের জন্য; বিএনপির রাজনীতি শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য আর তারেক জিয়ার শাস্তি নিয়ে।
আজ বুধবার বিকেলে রাজধানীর উত্তরায় ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ‘শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।  

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন আমাদের রাজনীতির মূলমন্ত্র হচ্ছে জনগণের কল্যাণ। তাই আমাদের কাছে রাজনীতি একটি ব্রত এবং সেই ব্রত হচ্ছে দেশ, মানুষ ও সমাজের সেবা করা। 

তিনি বলেন, বিএনপির কাছে জনগণের সমস্যা কোনো সমস্যা নয়। তাদের কাছে সমস্যা হলো খালেদা জিয়ার স্বাস্থ্য আর তারেক রহমানের শাস্তি। আর তাদের কথা, খালেদা জিয়ার স্বাস্থ্য শুধু বিদেশে নিলেই ভালো হবে। 

তিনি বলেন, কিন্তু আমরা দেখতে পেলাম, খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর ধুঁয়া তুলে বিভিন্ন জেলায় বিএনপি সমাবেশ করছে, সেই সমাবেশে নিজেদের মধ্যে মারামারি করছে আর সেই ভয়ে মানুষ দোকানপাট, ঘরবাড়ির দরজা-জানালা বন্ধ করে রাখছে, আজকে সকালেও চট্টগ্রামে বিএনপির সমাবেশে নেতাদের ঠেলাঠেলিতে মঞ্চটাই ভেঙে পড়ে গেছে।

ড. হাছান বলেন, যে রাজনৈতিক দল নিজেদের সমাবেশের শৃঙ্খলা রাখতে পারে না, সমাবেশ করতে গিয়ে মারামারি করে, মঞ্চ ভেঙে পড়ে, যাদের আতঙ্কে জনগণ দোকানপাট ঘরবাড়ি বন্ধ করে দেয়, তারা যদি দেশ পরিচালনার দায়িত্ব পায়, তাহলে মানুষের দেশ ছেড়ে পালানোর উপক্রম হবে, দেশ আবার জঙ্গিদের অভয়ারণ্য হবে। সুতরাং তাদের ব্যাপারে সাবধান থাকতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব হাসান এমপি'র আয়োজনে অনুষ্ঠানে মতিউর রহমান মতি, আজিজুল হক রানা, মিজানুল ইসলাম মিজু প্রমুখ বক্তব্য রাখেন। 

সভা শেষে অতিথিবৃন্দ উপস্থিত সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এসবি

 

আরও পড়ুন

আরও
               
         
close