আইসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

আইসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া

পরিবর্তন প্রতিবেদক ৮:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

আইসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে।

সোমবার (২৫ আক্টোবর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে কেবিনে নেয়া হয় বলে খালেদা জিয়ার চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান।

সোমবার দুপুরে খালেদা জিয়ার বায়োপসি করা হয়। সেখান থেকে তাকে আইসিইউতে নেয়া হয়।

ডা. জাহিদ হোসেন বলেন, বায়োপসির পর নিয়মানুযায়ী ম্যাডামকে পর্যবেক্ষণের জন্য আইসিউতে রাখা হয়। এরপর সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে কেবিনে নেয়া হয়। 

এর আগে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডা. জাহিদ হোসেন জানান, ‘উনার (খালেদা জিয়া) শরীরের এক জায়গায় ছোট একটা লাম্প আছে। যেহেতু পরীক্ষা করা প্রয়োজন। এই লাম্পের নেচার অব অরিজিন জানতে হলে বায়োপসি করা প্রয়োজন। সেজন্য আজকে উনার সেই ছোট একটা বায়োপসি করতে উনাকে ওটিতে (অপারেশন থিয়েটার) নিয়ে সেটি করা হয়েছে’।

ডা. জাহিদ হোসেন বলেন, ‘বায়োপসি পরবর্তীতে মহাসচিব যেটা বললেন, উনি সুস্থ আছেন। উনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করতে পেরেছেন, উনার খোঁজ নিয়েছেন। উনার ছোট ভাই শামীম এস্কান্দার সাহেব ও মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানের সঙ্গেও উনি কথা বলেছেন’।

গত ১২ অক্টোবর জ্বর আসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে ভর্তি ছিলেন। 

এএইচএ
 

আরও পড়ুন

আরও