ড্রাইভিং পেশার আড়ালে ফেন্সিডিল পাচার, ২ কারবারী আটক
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯

>

ড্রাইভিং পেশার আড়ালে ফেন্সিডিল পাচার, ২ কারবারী আটক

ফেনী প্রতিনিধি ৯:৫৬ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

ড্রাইভিং পেশার আড়ালে ফেন্সিডিল পাচার, ২ কারবারী আটক
ড্রাইভিং পেশার আড়ালে কুমিল্লা থেকে চট্টগ্রামে পাচারকালে ২শ ৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। ৩০ আগস্ট মঙ্গলবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৯৮ হাজার টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদে জানতে পারে কতিপয় মাদক কারবারী মাইক্রোবাসে কুমিল্লা থেকে চট্টগ্রামে ফেন্সিডিল নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল হাজী নজির আহম্মদ এলপিজি এন্ড ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দেয়। মাইক্রোবাসটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়ীটি আটক করে।

এসময় নারায়নগঞ্জের আড়াইহাজার থানার বারোআনি উদয়দী গ্রামের ফালান মিয়ার ছেলে মেহেদী হাসান (২২) (চালক), একই এলাকার আবু তালেবের ছেলে আব্দুল কাদির (২৮) কে আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে গাড়ীর পিছনের সীটের উপরে ২টি প্লাস্টিকের বস্তা থেকে ২শ ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৯৮ হাজার টাকা। গাড়ীটি (ঢাকা মেট্রো চ-১৯-৫৩৬৪) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ড্রাইভিং পেশার আড়ালে তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ফেন্সিডিল কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাড়ীযোগে এনে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা ও উদ্ধারকৃত ফেন্সিডিল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close